• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘সাকিব যদি চায়, আগামী বছর সিইওর দায়িত্ব পালন করুক’

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৩, ০০:১৪
স্পোর্টস ডেস্ক

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান যদি চায় আগামী বছর সিইওর দায়িত্ব পালন করুক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) গভর্নিং বডির চেয়ারম্যান শেখ সোহেল। শুক্রবার (৬ জানুয়ারি) দেশের একটি গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

সম্প্রতি বিপিএল নিয়ে বেশ কিছু মন্তব্য করেন সাকিব। এ নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। বিপিএলের অবস্থা ‘যা-তা’ বলে মনে করেন সাকিব। বিসিবির সদিচ্ছা নিয়েও প্রশ্ন তুলেন তিনি। অনেক বিষয়ে সাকিবের সঙ্গে একমত পোষণ করেন মাশরাফি বিন মর্তুজা। অনেকেই সাকিবের কথাগুলো যৌক্তিক মনে করেছেন।

শেখ সোহেল বলেন, আজকে আসলে আমি সাকিবকে স্বাগত জানাই, ধন্যবাদ। যদি ও বিপিএলের সিইও হিসেবে আসতে চায়, ও আগ্রহ প্রকাশ করেছে। আমরা গভর্নিং বডি থেকে ওকে স্বাগত জানাই। ও যদি চায়, আগামী বছর এসে সিইওর দায়িত্ব পালন করুক।

তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী মনে করেন এখন শেখ হাসিনা আছে। উনি ১৫ বছর কাজ করে জনগণকে খুশি করতে পারেনি। সিনেমা দেখে কিন্তু সবকিছু বাস্তবতা পূরণ হয়নি। এখন তো ও খেলতেছে। খেলা ছেড়ে আসতে পারবে না। সামনের বছর চলে আসুক।

সাকিবের মন্তব্য বিসিবির জন্য অস্বাচ্ছন্দ্যের কি না এমন প্রশ্নে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, এটা আসলে কোনো অস্বাচ্ছন্দ্য না। একটু আগেও সাকিব আমাদের সঙ্গে কথা বলছিলো। মাশরাফির সঙ্গেও কথা বলছিলাম। দেখেন আমরা সবাই একই পরিবারের লোক। মত ভিন্ন থাকতেই পারে।

সাকিব ও মাশরাফির মতো বতর্মানে খেলছেন এমন তারকারা টুর্নামেন্টকে নিয়ে প্রশ্ন তুলতে পারেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, কেউ যদি বলে বলতেই পারে। আপনি যে প্রশ্ন করেছেন যে হ্যাঁ; আমি তো দেখি সাকিব প্রিমিয়ার ডিভিশনের অনেক খেলা খেলে না। কিন্তু আজ পর্যন্ত বিপিএল তো মিস দেয় না।

‘আমি যদি পাল্টা প্রশ্ন করি, ও তো প্রিমিয়ার ডিভিশনের অনেক খেলা খেলে না। বলতেছে যে প্রিমিয়ার ডিভিশন থেকে এটা আমাদের খারাপ। কিন্তু আমি তো দেখি যে বিপিএলের কোনো এডিশনের কোনো খেলা ও বাদ দেয় না। কিন্তু প্রিমিয়ার ডিভিশন খেলে না। তো এটা আসলে কোনো বিতর্ক না।’

পূর্বপশ্চিমবিডি/এসএম

অলরাউন্ডার,সাকিব আল হাসান,বিপিএল,শেখ সোহেল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close