• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের টানা তৃতীয় জয়

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২৩, ১৮:৩০
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে টানা তৃতীয় জয় তুলে নিলো সিলেট স্ট্রাইকার্স। তিনি ম্যাচ খেলে তিনটিতেই জয় পেয়েছে মাশরাফীর নেতৃত্বাধীন দলটি। সোমবার (৯ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৫ উইকেটে হারিয়েছে তারা।

টস জিতে প্রথমে কুমিল্লাকে ব্যাট করতে পাঠান সিলেট অধিনায়ক মাশরাফি। জাকের আলির অনবদ্য হাফ-সেঞ্চুরিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৪৯ রান করে কুমিল্লা। জাকের ৫৭ রান করেন। জবাবে ১৪ বল বাকী রেখে জয় নিশ্চিত করে সিলেট। হৃদয় ৩৭ বলে ৫৬ রান করেন।

ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসের উইকেট হারিয়ে বিপদে পড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। ৪ বলে ৮ রান করে আউট হয়ে যান তিনি। এরপর ডেভিড মালান এবং সৈকত আলি মিলে ইনিংস গড়ার কাজ করেন। ২৮ রানের জুটি গড়ে তোলেন তারা। ১২ বলে ২০ রান করে এ সময় আউট জয়ে যান সৈকত আলি। এরপর অধিনায়ক ইমরুল কায়েস করেন কেবল ২ রান। জাকের আলিই যা একটু লড়াই করলেন সিলেট বোলারদের সামনে। ৪৩ বল খেলে ৫৭ রান করে অপরাজিত থাকেন তিনি।

এছাড়া ডেভিড মালান করেন ৩৭ রান। মোসাদ্দেক হোসেন সৈকত ৮ বলে ৫, মোহাম্মদ নবি ৭ বলে ৮ রান করে আউট হন। আবু হায়দার রনি ৪ বলে অপরাজিত থাকেন ৭ রানে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে কুমিল্লা।

জবাব দিতে নেমে ৬ রান করে আউট হয়ে যান মোহাম্মদ হারিস। ১৯ রান করে আউট হয়ে যান নাজমুল হোসেন শান্ত। ২০ রান করেন জাকির হাসান। ৩৭ বলে ৫৬ রান করে আউট হন তৌহিদ হৃদয়। ৩টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন ৪টি। শেষ পর্যন্ত ১৭.৪ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সিলেট স্ট্রাইকার্স।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিপিএল,জয়,সিলেট স্ট্রাইকার্স,কুমিল্লা ভিক্টোরিয়ান্স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close