• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাকিবের বিসিবি সভাপতি হওয়া সম্ভব নয়: পাপন

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২৩, ২১:১৬
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে কিছুদিন আগেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। পরে তাকে টুর্নামেন্টের প্রধান নির্বাহীর দায়িত্বে স্বাগত জানানোর কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব অবশ্য রোববার (৮ জানুয়ারি) এক অনুষ্ঠানে বলেন, ‘হলে তো সভাপতি হওয়াই ভালো’। তবে এ প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, ‘এটা আসলে সম্ভব না’।

সোমবার (৯ জানুয়ারি) গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

নাজমুল হাসান পাপন বলেন, আচ্ছা ও (সাকিব) হবে (বিপিএলের সিইও)? হলে তো এখনই দিতাম। ও অলরেডি টাকা নিয়ে নিছে একজনের কাছে থেকে..এখনই দিতাম, এবারই দিতাম। তো কি পরিবর্তনটা করতো? হ্যাঁ, বড়জোর বলতে পারতো আমি এফটিপির খেলা খেলবো না, এইতো। আমরা তো এটা মানি না। ও সিইও হয়ে বললেও তো আমরা মানবো না।

সাকিবের সভাপতি হতে চাওয়ার ইচ্ছের কথাও বলেছেন তিনি বলেন, সাকিব দায়িত্ব নেবেন এমন বিশ্বাস নেই তার। এখানে নানা জটিলতাকেও সামনে এনেছেন বিসিবি সভাপতি।

বিসিবি সভাপতি বলেন, দুইটা জিনিস দেখেন, সাকিব এর আগে একবার বলেছিল, আমি যদি বিসিবির সভাপতি হই তাইলে আমি... (সেরা কি যেন একটা করবো সভাপতি হবো), কোথায় জানি বলেছিল। কারণ ও জানে যে এটা আসলে সম্ভব না অন্য কারণে। বিসিবিতে হলে তো হবে না তাহলে তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়তে হবে। এটা আসলে অন্য একটা ইস্যু।

তিনি বলেন, এখন যেমন বলেছে আমি যদি সিইও হই, ও তো হবে না সিইও। তো এটা বলতে অসুবিধা কি? এখন আমি যদি বলি বা আপনি যদি বলেন আমি যদি সাকিব হতাম এটা করবো। এটা আপনি বলেই দিচ্ছেন এটা সম্ভব না। ও পরোক্ষভাবে বলেই দিছে এটা সম্ভব না। এটাকে আমি যেভাবে দেখি আরকি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিপিএল,অলরাউন্ডার,সাকিব আল হাসান,নাজমুল হাসান পাপন,বিসিবি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close