• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রোনালদোর জোড়া গোল, আল-নাসরের জয়

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:১২
স্পোর্টস ডেস্ক

সৌদি প্রো লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে ভর করে দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে আল-নাসর। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে আল আহলিকে ৪-৩ গোলে গোলে হারিয়েছে তার দল।

রোনালদো ছাড়াও জোড়া গোল করেন তালিস্কা। আহলির হয়ে একটি করে গোল করেছেন ফ্রাঙ্ক কেসি, রিয়াদ মাহরেজ ও ফেরাস আল-ব্রিকান।

খেলা শুরুর মাত্র ৪ মিনিটের মাথায় আল নাসরকে লিড এনে দেন রোনালদো। লিভারপুল ও বায়ার্নের সাবেক ফরোয়ার্ড সাদিও মানের নিচু শটে বাঁ পায়ের ছোঁয়ায় গোলের সূচনা করেন পর্তুগিজ তারকা। ম্যাচের ১৭তম মিনিটে লাপোর্তের অ্যাসিস্ট থেকে দলের লিড দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা।

ম্যাচের ৩০ মিনিটের সময় আল মাজহাদের অ্যাসিস্ট থেকে গোল করে আহলিকে ম্যাচে ফেরান ফ্রাঙ্ক কেসি। প্রথমার্ধের বিরতির যোগ করা সময়ের ৬ মিনিটের সময় ম্যাচে দ্বিতীয় ও দলের হয়ে তৃতীয় গোল করেন তালিস্কা।

৩-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল-নাসর। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫০ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন ম্যানসিটি থেকে যোগ দেয়া রিয়াদ মাহরেজ। এর দুই মিনিট পর আল নাসরের লিড আরো বাড়িয়ে নেন রোনালদো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিস্কার পাস থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে ম্যাচে নিজের দ্বিতীয় ও আল-নাসরের চতুর্থ গোলটি করেন তিনি।

তিন দফায় আল-আহলি সফল হলেও এক গোলে পিছিয়ে থেকে তাদের হার দেখতে হয়। ম্যাচের ৮৭তম মিনিটের সময় বদলি খেলোয়াড় ফেরাস আল-ব্রিকানের গোল ব্যবধান দাঁড়ায় ৪-৩। শেষ পর্যন্ত এই ব্যবধান থাকায় জয় পায় আল-নাসর।

মৌসুমের প্রথম দুই ম্যাচ হেরে যাওয়া আল-নাসর এই নিয়ে টানা পাঁচটি জয়ের রেকর্ড গড়লো। সর্বশেষ জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে রোনালদোর দল।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জয়,আল-নাসর,জোড়া গোল,ক্রিস্টিয়ানো রোনালদো,আল আহলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close