• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নেইমারের ‌‘প্রথম’ গোল, আল হিলালের জয়

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০২৩, ১১:৩৮
স্পোর্টস ডেস্ক

সৌদি ক্লাব আল হিলালের হয়ে পঞ্চম ম্যাচে এসে গোলের খাতা খুলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। তার গোল করার দিনে এশিয়ান চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে আল হিলাল।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের মাঠে তাদের মুখোমুখি হয় আল-হিলাল।

এদিন ৫৮ মিনিটে নিজের ক্লাব ফুটবলের গোলখরা ঘুচিয়েছেন নেইমার। সাবেক এই পিএসজি তারকা ছাড়াও ম্যাচে গোল পেয়েছেন ইংলিশ ক্লাব ফুলহাম ছেড়ে এই মৌসুমে আল-হিলালে নাম লেখানো আলেকজান্ডার মিত্রোভিচ ও সালেহ আল-শেহরি।

ম্যাচের ১৮ মিনিটেই লিড পেয়ে যায় আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকা আল-হিলাল। মোহাম্মদ আল বুরায়েকের বাড়ানো বলে জাল খুঁজে নেন মিত্রোভিচ। ৩৮ মিনিটে তর্কে জড়িয়ে দুই দলের একজন করে ফুটবলার লাল কার্ড দেখেন। ফলে উভয় দলই পরিণত হয় দশ জনে। ইরানি ক্লাবটির আমির মোহাম্মদ হাউসম্যান্ড এবং নেইমারের সতীর্থ সালমান আল-ফারাজকে মাঠ ছাড়তে হয়। এরপর ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল-হিলাল।

দ্বিতীয়ার্ধে একইভাবে দাপট ধরে রাখে সৌদি ক্লাবটি। সেই ধারাবাহিকতায় ৫৮ মিনিটে বাঁ পায়ের জোরালো শটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যান নেইমার। নাসের আল দাওয়াসারির সঙ্গে দারুণ এক বোঝাপড়ায় তিনি ডি-বক্সে ঢুকে পড়েন। এরপর হালকা সময় নিয়ে নিজের ‘দুর্বল’ বাম পায়েই দ্রুতগতির শট নেন, যা রুখে দেওয়ার সাধ্য ছিলো না প্রতিপক্ষ গোলরক্ষকের। ম্যাচটি ২-০ তেই শেষ হতে যাচ্ছিলো, তবে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত তৃতীয় মিনিটে আল-হিলালের হয়ে ব্যবধান বাড়িয়ে দেন সালেহ আল-শেহরি।

দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে ডি গ্রুপের শীর্ষে অবস্থান করছে আল-হিলাল। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে নাভবাহোর।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জয়,আল হিলাল,নেইমার,গোল,নাসাজি মাজান্দারান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close