• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা, নেই কামিন্স-ওয়ার্নার

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২৩, ১৫:৪০
স্পোর্টস ডেস্ক

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ম্যাথু ওয়েডকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সিরিজে খেলবেন না বিশ্বকাপে ৪৮.৬৩ গড়ে ৫৩৫ রান করা অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সদ্য বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যাট কামিন্স, দুই পেসার মিচেল স্টার্ক ও জশ হ্যাজেলউড এবং দুই অলরাউন্ডার মিচেল মার্শ (টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়ক) ও ক্যামেরন গ্রিন।

মূলত বিশ্বকাপের ক্লান্তি কাটাতে দেশে ফিরে যাচ্ছেন নিয়মিত খেলোয়াড়রা। তবে ৩৭ বছর বয়সী ওয়ার্নার আগেই ঘোষণা দিয়েছেন, ডিসেম্বরে ঘরের মাঠ সিডনিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট দিয়ে সাদা বলের ক্যারিয়ারের ইতি টানবেন। দেশে ফিরে বিদায়ী টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নিতেই হয়তো টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

এদিকে ভারতের বিপক্ষে সিরিজে অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডও থাকছেন না। তার জায়গায় দায়িত্ব সামলাবেন অ্যান্ড্রে বোরোবিচ।

বিশ্বকাপ ফাইনালের চার দিন পর অর্থাৎ ২৩ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টির সিরিজ। এই সিরিজ দিয়েই ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে দুই দল।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল

ম্যাথু ওয়েড (অধিনায়ক), ট্রাভিস হেড, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইংলিশ, অ্যারন হার্ডি, জেসন ব্রেহরেন্ডনড্রফ, শন অ্যাবট, নাথান এলিস, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা ও তানভীর সাংহা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কামিন্স-ওয়ার্নার,ঘোষণা,অস্ট্রেলিয়া,টি-টোয়েন্টি,দল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close