• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিজয় দিবস কাবাডির ফাইনালে মেঘনা ও পুলিশ

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২৩, ২২:৫০
ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রানার গ্রুপের পৃষ্ঠপোষক ‘রানার মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২৩’ এর ফাইনালে উঠেছে মেঘনা কাবাডি ক্লাব এবং বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। আজ বুধবার, ১৩ ডিসেম্বর পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে নিজ নিজ খেলায় জয় লাভ করে ফাইনালের মঞ্চে পা রাখে মেঘনা কাবাডি ক্লাব এবং বাংলাদেশ পুলিশ।

আগামীকাল বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর বিকেল ৪টায় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠিতপর্ব। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্ব পুরস্কার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রানার গ্রুপের চেয়ারম্যান ও কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি হাফিজুর রহমান খান এবং একই সঙ্গে বিশেষ অতিথির আসন অলঙ্কৃত করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন কাবাডি ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাসহ আগত অতিথিরা।

আজ দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় মেঘনা কাবাডি ক্লাব ও বাংলাদেশ জেল। ২টি লোনাসহ ম্যাচটি ৪২-২৫ পয়েন্ট ব্যবধানে জিতে শিরোপার মঞ্চে পা রাখেন মেঘনার খেলোয়াড়রা। খেলার প্রথমার্ধে ১৯-৯ পয়েন্টে এগিয়ে ছিল মেঘনা। ম্যাচ শেষে জয়ী দলের অধিনায়ক জিয়াউর রহমান বলেন, ‘গ্রুপপর্ব থেকে সেমিফাইনালে প্রতিটি ম্যাচেই আমাদের দল দুর্দান্ত খেলেছে। সেমিফাইনালেও বাংলাদেশ জেলের বিরুদ্ধে আমরা ভালো খেলেছি। অপরাজিত চ্যাম্পিয়ন থেকে উঠে এসেছি ফাইনালে। যেভাবে আমরা খেলছি এই ধারা অব্যাহত থাকলে ফাইনালের ট্রফি আমাদের হাতেই উঠবে। পুলিশ নিঃসন্দেহে ভালো দল। তাদের বিরুদ্ধে লড়াই করেই আমাদের জিততে হবে এবং সেই লড়াইয়ের জন্য আমরা সবাই প্রস্তুত আছি।’

দিনের দ্বিতীয় ও শেষ সেমিফাইনালে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ এবং বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ৩টি লোনাসহ ম্যাচটি ৪৬-২৭ পয়েন্ট ব্যবধানে জেতে নেয় পুলিশ। খেলার প্রথমার্ধে ২৮-১৩ পয়েন্টে এগিয়ে ছিল পুলিশ। আগামীকাল ফাইনালে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী পুলিশের খেলোয়াড়রা।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন,মহান বিজয় দিবস,কাবাডি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close