• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বার্সা–মেসি পুনর্মিলনী হতে দিল না ইন্টার মায়ামি

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২৪, ২২:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

গত কয়েকবারের মতো আগামী বছরও প্রাক্‌–মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে যাবে বার্সেলোনা। সেই সফরে তারা ইন্টার মায়ামির সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলতে চেয়েছিল। কিন্তু বার্সেলোনা আর লিওনেল মেসির পুনর্মিলনী হতে দিল না ফ্লোরিডার ক্লাবটি। স্পেনের সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো খবর দিয়েছে, বার্সেলোনার প্রস্তাবে ‘না’ বলে দিয়েছে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল মায়ামি।

বার্সেলোনাকে না বলে দেওয়ার যথেষ্ট কারণও আছে মায়ামির। ২০২৪ সালের ওই সময়টায় লিগস কাপের জন্য চরম ব্যস্ততা থাকবে তাদের। এর মধ্যে অন্য কিছু নিয়ে ভাবতে চায় না তারা।

এ ছাড়া ২০২৪ সালে ইউরোপিয়ান ক্লাবগুলোর প্রাক্‌–মৌসুম প্রস্তুতি ম্যাচ যখন চলবে, তার কিছুদিন আগেই শেষ হবে কোপা আমেরিকা। তাই শেষ পর্যন্ত বার্সেলোনার প্রস্তাব মেনে নিলেও সেই প্রীতি ম্যাচে খেলতে পারবেন না মেসি। কারণ, কোপা আমেরিকা শেষ করে এসে ক্লান্ত থাকবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

আর্থিক সংকটের জেরে নিজেদের ইতিহাসের সেরা তারকাকে ২০২১ সালে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল বার্সেলোনা। মুক্ত খেলোয়াড় হিসেবে সে বছর আর্জেন্টিনার অধিনায়ক নাম লেখান প্যারিসের ক্লাব পিএসজিতে। সেখানে দুই মৌসুম কাটানোর পর মেসি নিজের ঠিকানা করেন মায়ামিকে।

ইন্টার মায়ামিতে যাওয়ার পর বার্সেলোনার মুখোমুখি হননি মেসি। গত বছর বার্সেলোনা প্রাক্‌–মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে গেলেও ইন্টার মায়ামির সঙ্গে কোনো ম্যাচ খেলেনি।

লা লিগা,মেজর লিগ সকার,পিএসজি,বার্সেলোনা,মেসি,ইন্টার মায়ামি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close