• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুল-বিএসজেএ মিডিয়া কাপ মঙ্গলবার শুরু

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ:  ০৩ মার্চ ২০২৪, ২২:৩৮
নিজস্ব প্রতিবেদক

আগামী মঙ্গলবার শুরু হচ্ছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪। বিগত বছরগুলোর ন্যয় এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল আয়োজিত হচ্ছে। এবারও ৩২ মিডিয়া হাউজ ৮ গ্রুপে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করবে।

৮ গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। পরবর্তীতে সেমিফাইনাল ও ফাইনাল দিয়ে টুর্নামেন্ট শেষ হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে ৫-৯ মার্চ এই টুর্নামেন্ট চলবে।

সম্পর্কিত খবর

    দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম প্রতিষ্ঠান ঢাকা পোস্ট ই গ্রুপে পড়েছে। টুর্নামেন্ট উদ্বোধনী দিন ঢাকা পোস্ট যমুনা টিভির মুখোমুখি হবে। এই ম্যাচে জিতলে ঢাকা পোস্ট পরবর্তীতে বাংলা ট্রিবিউন ও বিটিভর মধ্যকার জয়ী দলের বিপক্ষে খেলবে গ্রুপের পরবর্তী ম্যাচ।

    টুর্নামেন্টের ড্র, জার্সি ও ট্রফি উন্মোচন এবং সংবাদ সম্মেলন রোববার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সহকারী বিপণন কর্মকর্তা তেহসিনা খানম ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এমিলি।

    তেহসিনা খানম বলেন, ‘বিএসজেএ’র সঙ্গে আমাদের সম্পর্ক প্রায় তিন দশকের। আশাকরি সামনের দিনগুলোতেও সুসম্পর্ক বজায়রেখে সমানতলে চলতে পারবে বিএসজেএ ও কুল। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সবার জন্য শুভকামনা থাকবে। আয়োজন সফল ও সুন্দর হোক।’ জাহিদ হাসান এমিলি বলেন, ‘সাংবাদিকরা সারাবছর সব ধরনের খেলাধুলা কাভার করেন। তাদের নিজেদের টুর্নামেন্ট নিশ্চিত ভাবেই খুব আকর্ষণীয় একটি বিষয়। অতীতেও আমি মাঠে বসে এই টুর্নামেন্টের খেলা দেখেছি। আশা করছি, এবারও মাঠে বসে সবার খেলা উপভোগ করব।’

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close