• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পাকিস্তান-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচ শেষ ২ বলেই

প্রকাশ:  ২০ এপ্রিল ২০২৪, ১৯:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি শেষ হয়েছে মাত্র ২ বলেই। ভারি বৃষ্টির কারণে এই খেলা পণ্ড হয়ে যায়।

বৃষ্টির কারণে ৩০ মিনিট দেরিতে শুরু হওয়া ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক মাইকেল ব্রেসওয়েল। তবে আড়াই ঘন্টা পর শুরু হয় ব্যাট-বলের লড়াই।

ফলে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে ম্যাচটি ৫ ওভারে নির্ধারণ করেন দুই অন-ফিল্ড আম্পায়ার আহসান রাজা ও আলিম দার।

পাকিস্তানের হয়ে প্রথম ওভার বোলিং করতে আসেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। তার প্রথম ডেলিভারিতে লেগ-বাই থেকে দুই রান পায় নিউজিল্যান্ড। পরের ডেলিভারিতে কিউইদের হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামা টিম রবিনসনকে বোল্ড করেন আফ্রিদি।

পাকিস্তানের উইকেট শিকারের আনন্দ শুরু হবারই পরই বৃষ্টি শুরু হলে আবারও বন্ধ হয় খেলা। এরপর আর মাঠে গড়াতে পারেনি ম্যাচটি।

এ ম্যাচ দিয়ে প্রায় চার বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তবে প্রত্যাবর্তন ম্যাচে মাত্র দুই বল ফিল্ডিং করার সুযোগ পান তিনি।

এ ম্যাচে পাকিস্তানের হয়ে অভিষেক হয় ব্যাটার উসমান খান, স্পিনার আবরার আহমেদ এবং অলরাউন্ডার মুহাম্মদ ইরফান খানের। নিউজিল্যান্ডের হয়ে অভিষেক ঘটে রবিনসনের।

সিরিজের বাকি ম্যাচগুলো ২০, ২১, ২৫ এবং ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। শেষ দুই ম্যাচ হবে লাহোরে।

আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজটি পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে প্রস্তুতির মঞ্চ।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কারণে কেন উইলিয়ামসনসহ উপরের সারির নয়জন খেলোয়াড়কে ছাড়াই সিরিজ খেলছে নিউজিল্যান্ড।

ক্রিকেট,পাকিস্তান,নিউজিল্যান্ড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close