• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোহলি স্লেজিং না করলে অবাকই হবো: কামিন্স

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৮, ১৬:৪৭
স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়া-ভারত সিরিজে মাঠে বল গড়ানোর আগেই শুরু হয়ে গেল বাগযুদ্ধ। অস্ট্রেলিয়ান ক্রিকেটারেরা আগেই বলেছিলেন, তারা আর মাঠে নেমে স্লেজিং করতে চান না।

অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার আগে দেশে সাংবাদিক বৈঠকে বিরাট কোহলি জানিয়ে দেন, ভারতীয় দলের কোনও ক্রিকেটার আগে থেকে স্লেজিং করবে না। তবে অজিরা স্লেজিং করলে তার দলও পাল্টা দেবে। ভারতীয় দল অস্ট্রেলিয়া পৌঁছাতেই এবার মুখ খুললেন অজি পেসার প্যাট কামিন্স। কোহলির পাল্টা দিলেন কামিন্স।

প্রথমেই কোহলির প্রসঙ্গ টেনে কামিন্স বলেন, সেদিন প্রচারমাধ্যমে দেখলাম কোহলি বলছে, ও স্লেজিং করতে চায় না। আমার কিন্তু বিশ্বাস হয় না। কোহলি বাগ্‌যুদ্ধে জড়িয়ে না পড়লেই আমি অবাক হবো। ওই ধরনের পরিস্থিতির মধ্যেই কোহলি ওর সেরাটা বার করে আনতে পারে।

সঙ্গে কোহলিকে পাল্টা দিতেও ছাড়েননি কামিন্স। অজি ফাস্ট বোলার বলেন, আমরা আমাদের জায়গা ছাড়ব না। সমানে সমানে লড়াই হবে। সব ব্যাপারেই টক্কর হবে। তারা যা বলবে, তার জবাব পাবে। বাকিদের সঙ্গে মাঠে যে রকম আচরণ করি, কোহলির সঙ্গেও সে রকমই আচরণ করব। আমার মনে হয়, দু’দলের ক্রিকেটারদের মধ্যেই মাঠে আবেগের প্রকাশ দেখতে পাবেন।

অস্ট্রেলিয়া আর স্লেজিং যেন ওতোপ্রতোভাবে জড়িত। তবে বল বিকৃতি কাণ্ডের পর থেকে অজিদের আগ্রাসী সেই মনোভাব যেন একটু হলেও বদলেছে। তবে ভারতের বিরুদ্ধে সিরিজেও কি সেই ভাবমূর্তি বজায় রাখবেন অজি ক্রিকেটাররা? না কি চেনা অস্ট্রেলিয়াকেই ভারতের বিরুদ্ধে মেজাজে পাওয়া যাবে?

কামিন্স বলেন, আগের সিরিজে যে আগুনে পরিস্থিতি তৈরি হয়েছিল, ততটা এবার হবে না বলেই মনে হয়।

/অ-ভি

অস্ট্রেলিয়া-ভারত,সিরিজ,বিরাট কোহলি,পেসার,প্যাট কামিন্স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close