Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

কুমিল্লাকে সহজ টার্গেট দিলো রাজশাহী

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ২০:৪৪ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ২১:০৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৪ রান করে মিরাজ বাহিনী। জয়ের জন্য ১২৫ রান করতে হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায়।। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি এবং মাছরাঙা চ্যানেল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এ আসরের অধিনায়ক স্টিভ স্মিথ ইনজুরিতে পড়ে দেশে ফিরে যাওয়াতে চমকে দিয়ে অধিনায়ক ঘোষণা করা হয় ইমরুল কায়েসকে। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

টস হেরে ব্যাটিং করতে আসে রাজশাহী কিংসের মুমিনুল হক ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। দলীয় ২০ রানেই সাইফউদ্দিনের বলে এলবি আউট হয়ে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তারপর আসলেন সৌম্য সরকার, কিছু করতে পারেনি যখন রান দরকার। সৌম্য(০) ও সাইফউদ্দিনের বলে এলবি হয়ে ফেরেন। মোহাম্মাদ হাফিজ, মেহেদি হাসান, লরি ইভান্স ও ফজলে মাহমুদ একের পর এক ফিরতে থাকেন ঘরে যখন দলীয় রান ৬২। কায়েস আহমেদকে(০) ফেরান আফ্রিদি। লাওসানের বলে এলবি হয়ে ফেরেন জাকির হোসেন(২৭)। আরাফাত সানিকেও ফেরান আফ্রিদি। এরপ মোস্তাফিজকে নিয়ে উদানা কিছু রান সংগ্রহ করলেই শেষ পর্যন্ত ক্যাঁচ হয়ে ফেরেন তিনি। আর এতেই ১২৪ রানে থেমে যাউ রাজশাহী কিংসের ইনিংস।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : লিয়াম ডওসন, আনামুল হক বিজয়, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ, মেহেদী হাসান, এভিন লুইস, শহীদ আফ্রিদি ও শোয়েব মালিক।

রাজশাহী কিংস : মুমিনুল হক, সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, ফজলে রাব্বি, লরি ইভেনস, মেহেদি হাসান মিরাজ, জাকির হাসান, ইসুরু উদানা, আরাফাত সানি, কাইস আহমেদ, মোস্তাফিজুর রহমান।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত