• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফাঁকিবাজির জন্য এমবাপ্পের কোটি টাকা জরিমানা

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৯, ১৪:১৮
স্পোর্টস ডেস্ক

স্কুলে এমন কাজ করলে লঘু শাস্তিতেই ছাড় পেয়ে যেতে পারতেন তিনি। তবে এটা স্কুল নয়। পেশাদার জগৎ। পেশাদার ফুটবল ক্লাব। তাই এখানে এমন কাজের জন্য লঘু শাস্তির প্রশ্নই নেই। কিলিয়ান এমবাপ্পে সেটা এবার হাড়ে হাড়ে টের পেয়ে গেলেন। টিম মিটিংয়ে আসতে অনেকটা দেরি করে ফেলেছিলেন। শুধু যে নিজে দেরি করেছিলেন তাই নয়, সতীর্থ আদ্রিয়ান রাবিওতঁকেও সঙ্গে নিয়েছিলেন। আর এমন কাজের জন্য বড়সড় শাস্তি পেতে হল ফরাসী তারকাকে। এমবাপ্পের ক্লাব পিএসজি ১ লাখ ৮০ হাজার ইউরো জরিমানা করেছে তাকে।

স্প্যানিশ মিডিয়া আবার অন্য দাবি তুলেছে। পরিস্থিতির নাকি পুরো সুযোগ নেওয়ার চেষ্টা করেছিল রিয়াল মাদ্রিদ। তাদের আশা ছিল, এত বড় শাস্তি হয়তো মেনে নেবেন না এমবাপ্পে। তাই এমন পরিস্থিতিতে তিনি অবশ্যই অন্য কোনও ক্লাবে চলে যাওয়ার কথা ভাবতে শুরু করবেন। রিয়াল মাদ্রিদের সভাপতি পেরেজ তাই পরিস্থিতি নজরে রেখেছিলেন। তবে এমবাপ্পে ঠাণ্ডা মাথায় জরিমানা মেনে নিয়েছেন। তিনি আর্থিক জরিমানা দিতে রাজি। এমনকী, নিজের ভুলও স্বীকার করে নিয়েছেন। ফলে আপাতত রিয়ালের আশায় জল পড়েছে। নেইমারকে নেওয়ার আপ্রাণ চেষ্টা করেছিল রিয়াল। সেটা না হওয়ায় এমবাপ্পেকে নিতে ঝাঁপিয়েছিলেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

সম্পর্কিত খবর

    গত ২৮ অক্টোবর মার্শেই ম্যাচের আগে টিম মিটিং ডেকেছিলেন পিএসজি কোচ। সেই গুরুত্বপূর্ণ মিটিংয়ে সময় মতো হাজির হতে পারেননি এমবাপ্পে ও রাবিওতঁ। দলের শৃঙ্খলাভঙ্গের অভিযোগ ওঠে এই দুই তারকার বিরুদ্ধে। ব্যাপারটিকে বেশ গুরুত্ব দিয়ে দেখতে শুরু করে ক্লাব কর্তৃপক্ষ। যার ফলে সাজা ঘোষণা করা হয়। ফরাসী মিডফিল্ডার রাবিওতঁকেও জরিমানা দিতে হবে। আর সেটা এমবাপ্পের জরিমানার সমান। দুই তারকার থেকে আদায় করা জরিমানার অর্থ জমা হবে পিএসজি ফাউন্ডেশনে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close