• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পান্থ ঝড়ে উড়ে গেল মুম্বাই

প্রকাশ:  ২৫ মার্চ ২০১৯, ০৯:৪১
স্পোর্টস ডেস্ক

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩৭ রানে হারিয়ে শুভ সূচনা করেছে দিল্লি ক্যাপিটালস। ২৭ বলে ৭৮ রানের ঝকঝকে ইনিংস খেলে ম্যাচের সেরা আকর্ষণ হয়ে রইলেন নবীন ব্যাটসম্যান ঋষভ পান্থ।

রোববার (২৪ মার্চ) রাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে প্রথমে দিল্লিকে ব্যাটিং করতে পাঠান রোহিত শর্মা। ম্যাকলেনঘেনের দাপটে শুরুতেই পৃথ্বি শ(৭) আর শ্রেয়শ আইয়ার(১৬) ফিরে গেলেও কলিন ইনগ্রাম (৪৭) ও শিখর ধাওয়ান(৪৩) জুটি দিল্লিকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেয়।

সম্পর্কিত খবর

    এরপর বাইশ গজে পান্থ শো। সাতটা চার আর সাতটা ছক্কায় সাজানো ২৭ বলে অপরাজিত ৭৮ রানের ইনিংস খেলেন ঋষভ। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ২১৩ রান তোলে দিল্লি। ৩টি উইকেট নেন ম্যাকলেনেঘন। একটি করে উইকেট নেন বুমরাহ, হার্দিক পাণ্ডিয়া ও বেন কাটিং।

    ২১৪ রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নেমে ইশান্ত শর্মার দাপটে শুরুতেই বেকায়াদায় পড়ে যায় মুম্বাই। রোহিত শর্মা(১৪) আর কুইন্টন ডি-কককে(২৭) সাজঘরে ফেরান ইশান্ত। দ্রুত ফেরেন সূর্যকুমার যাদব। এরপর হাল ধরেন যুবরাজ সিং এবং কায়রন পোলার্ড।

    পোলার্ড ২১ এবং ক্রুনাল পাণ্ডিয়া ৩২ রান করলেও হার্দিক পাণ্ডিয়া শূন্য রান করে সাজঘরে ফেরেন। বিশ্বজয়ের মাঠেই ব্যাট হাতে ঝড় তোলেন যুবরাজ সিং। কিন্তু শেষ রক্ষে হল না। ৩৫ বলে ৫৩ রান করে আউট হলেন যুবি। ১৭৬ রানে থামল মুম্বাই।

    দিল্লির ইনিংসে শেষ বলে চোট পান বুমরাহ। এদিন তিনি আর ব্যাট করতে নামেননি। বুমরাহর চোট কিন্তু চিন্তায় রাখল মুম্বাইকে। দিল্লির হয়ে ইশান্ত ও রাবাদা ২টি করে উইকেট নেন।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close