• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||

স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যা: বাঁশের ‘যোগানদাতা’ গ্রেপ্তার

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২২, ১২:১২
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ শহরে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় সুমন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি হত্যাকাণ্ডে ব্যবহৃত বাঁশের যোগান দিয়েছিলেন ও খুনিকে পালাতে সহায়তা করেছিলেন।

সুমন বানিয়াচং উপজেলার আমীরখানী মহল্লার আব্দুল হান্নানের ছেলে। জেলা শহরের উমেদনগরে থেকে টাউন হল রোডের টুডে ফ্যাশনে চাকরি করতেন তিনি।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বলেন, হত্যাকাণ্ডের পরপরই খুনির সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন সুমন। সেই সূত্র ধরে শুক্রবার দিনগত রাতে পুলিশ তাকে আটক করে থানায় আনে। সুমন হত্যাকাণ্ডে ব্যবহৃত বাঁশের যোগান দিয়েছেন ও দুই ঘণ্টা ধরে একটি মাঠে বসে খুনিকে পালাতে সহায়তা করেছেন বলে স্বীকার করেছেন। শনিবার তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় আরো তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলাম ও তার সঙ্গে এক নারী শহরের প্রধান সড়ক দিয়ে ব্যাটারি চালিত অটোরিকশায় করে হাসপাতাল থেকে চৌধুরী বাজারের দিকে যাচ্ছিলেন। পথে টাউন হল রোড এলাকায় এক যুবক রিকশাটির গতিরোধ করে কয়েক হাত লম্বা একটি বাঁশ দিয়ে প্রকাশ্যে সাইফুলকে পিটিয়ে পালিয়ে যান। হত্যাকারীর সঙ্গে আরো এক যুবক ছিলেন।

পরে ব্যবসায়ীরা আহত সাইফুলকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সাইফুলের বোন লুৎফুন্নেছা শেফু অজ্ঞাত হত্যা মামলা করেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

হবিগঞ্জ,গ্রেপ্তার,বাঁশ,স্বাস্থ্যকর্মী,পিটিয়ে হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close