• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দলীয় প্রার্থীদের বিজয়ী করতে আ’লীগ নেতাদের ব্যস্ত সময় পার

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২২, ১৭:৪১ | আপডেট : ০৪ জানুয়ারি ২০২২, ১৭:৪৪
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

দলের হাইকমান্ডের নির্দেশে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত ব্যস্ত সময় পার করছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ নেতারা।

একাধারে উপজেলা পরিষদের উপনির্বাচন, পৌরসভা নির্বাচন, সবশেষ ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলের নেতাকর্মীরা সভা-সমাবেশ, মিটিং, মিছিল ও ডোর টু ডোর পৌঁছে ভোটারদের কাছে ভোট প্রার্থনায় একাট্রা পরিশ্রম করেছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হচ্ছে। এই ৯টি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীদের পক্ষে দিনরাত কাজ করেছেন দলীয় নেতাকর্মীরা। প্রতিটি ইউনিয়নে ভোটারদের বাড়ি-বাড়ি গিয়ে নৌকা প্রতীকের জন্য ভোট চাইছেন তারা।

অবশেষে পঞ্চম ধাপের নির্বাচনীর ব্যস্ততা থেকে আপাদত অবসর মিলবে বলে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতারা। তবে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ বা পৌরসভার চেয়ে অধিক পরিশ্রম করতে হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ কথাও বলেন স্থাণীয় নেতৃবৃন্দ। এর কারণ হিসেবে তারা বলছেন, উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের ৯ জন দলীয় চেয়ারম্যানের জন্য প্রত্যেক ইউনিয়নেই একাধিক নির্বাচনী জনসভা ও তৃণমুলে প্রচারণায় যোগ দিতে হয়। সকালে কোন ইউনিয়নে হলে বিকেলে আরেক ইউনিয়নে সন্ধ্যার পর আরেকটি এভাবে একের পর এক নির্বাচনী সভা ও প্রচারণায় যোগ দিয়েছেন নেতাকর্মীরা।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব জানান, তাদের সবচেয়ে বেশি পরিশ্রম হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে। গত ১৪ দিনের প্রচারণায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অর্ধশতাধিক জনসভায় যোগ দিতে হয়েছে।

তিনি জানান, এরই মধ্যে সিন্দুরখান ইউনিয়নে নির্বাচনী জনসভায়ই অসুস্থ হয়ে মারা যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় জানান, গত অক্টোবরে উপজেলা পরিষদ উপ- নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীক দেন। উপজেলা আওয়ামী লীগ প্রানান্তকর পরিশ্রম করে। তিনি বিপুল ভোটে বিজয় লাভ করেন। মুলত নির্বাচনী প্রচারণা শুরু হয় অক্টোবর থেকে। এর পর নভেম্বরে আসে শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন।

এ নির্বাচনে তিনিসহ দলীয় নেতা-কর্মীরা নৌকার পক্ষে প্রচার প্রচারণায় অংশনেন। সর্বশেষ উপজেলা ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রত্যেক নেতাকর্মী অক্লান্ত পরিশ্রম করেছেন। বুধবার ৫ জানুয়ারী ভোট গ্রহণ। তাই আজ থেকে এ জাতীয় পরিশ্রম থেকে নেতাকর্মীরা আপাদত বিশ্রাম নেবেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

প্রার্থীদের বিজয়ী,আ’লীগ নেতা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close