• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাবার জন্মদিনে অসচ্ছলদের দোকান উপহার দিলেন সাংসদ কন্যা

প্রকাশ:  ০৮ জানুয়ারি ২০২২, ১৭:৪৮
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

বরগুনা-২ আসনের প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলুর জন্মদিন উপলক্ষে ১০জন অসচ্ছল শারীরিক প্রতিবন্ধিকে ব্যবসা প্রতিষ্ঠান উপহার দেন সাবেক সাংসদ গোলাম সবুর টুলুর ছোট মেয়ে ব্যারিস্টার হাছ্ছানা নাদিরা সবুর।

শুক্রবার(৭ জানুয়ারি) পাথরঘাটা ও বামনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব ব্যবসা প্রতিষ্ঠানের চাবি হস্তান্তর করেন তিনি।

এ সময় তিনি উপহারের দোকানে উপস্থিত হয়ে শিশুদের নিয়ে কেক কেটে বাবা গোলাম সবুর টুলুর জন্মদিন পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাসির, কাকচিড়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন পল্টু, রায়হানপুর ইউপির চেয়ারম্যান মাইনুল ইসলামসহ উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ব্যরিস্টার হাছ্ছানা নাদিরা সবুর বলেন' ‘আমার প্রায়াত বাবা গোলাম সবুর টুলি এমপি'র জন্মদিনে আমি কতগুলো অসহায় মুখে এক টুকরো স্বস্তির হাসি দেখেছি, এটাই আমার প্রশান্তি। অস্বচ্ছল ও অসহায়দের একটি সুন্দর হাসির পিছনে আমার এতটুকু প্রচেষ্টা। আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি আমার সাধ্যমত প্রচেষ্টা অব্যহত রাখব।’

বরগুনা-২ আসনের সাংসদ গোলাম সবুর টুলু ২০১৩ সালের ২৬ জুলাই ফরিদপুরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হন। তিনি ১৯৫৩ সালের ৭ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার স্ত্রী সুলতানা নাদিরা সবুর সরকারদলীয় সংরক্ষিত নারী আসনের (৩১৫) বর্তমান সংসদ সদস্য।


পূর্বপশ্চিমবিডি/জিএস

বাবার জন্মদিন,সাংসদ কন্যা,পাথরঘাটা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close