• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরকীয়ার কথা জেনে যাওয়ায় স্ত্রীকে খুন

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০২২, ২১:৩২
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া এলাকায় স্ত্রী মুক্তা বেগমকে (২৭) হত্যার ঘটনায় স্বামী মো. সোহাগকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সিআইডির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর পল্লবী থেকে সোহাগকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, গত ২৩ জানুয়ারি মিজমিজি পূর্বপাড়ার একটি বাড়ির নিচতলা থেকে মুক্তা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। ভাড়া বাসায় স্বামীর সঙ্গে থাকতেন তিনি। তালাবদ্ধ ঘর থেকে মুক্তার লাশ উদ্ধারের ঘটনার তদন্তে সোহাগের সংশ্লিষ্টতা পাওয়া যাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, পেশায় পোশাককর্মী সোহাগ প্রথম বিয়ে গোপন করে মুক্তাকে বিয়ে করেছিলেন। প্রথম বিয়ে ও আরেক নারীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে, এমন তথ্য জেনে ফেলায় মুক্তাকে হত্যা করেন তিনি।

সোহাগের গ্রামের বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালী থানার উত্তর চর মোন্তাজ এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, নিহত মুক্তার বাবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার কোনাউর মুন্সিবাড়ীতে। তিনি ও সোহাগ সিদ্ধিরগঞ্জে আলাদা দুটি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন। অপর একজন শ্রমিকের মাধ্যমে পরিচয় হয় তাদের।

পরিচয় থেকে প্রেম এবং ২০১৯ সালের ৭ ফেব্রুয়ারি তারা বিয়ে করেন। সোহাগের প্রথম স্ত্রী ও সেই সংসারে পাঁচ বছরের এক সন্তান রয়েছে। এসব তথ্য মুক্তার কাছে গোপন রেখেছিলেন তিনি। পরে বিয়ের বিষয়টি জেনে যান মুক্তা। এ ছাড়া আরেক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সোহাগ। এসব বিষয়ে দাম্পত্য কলহ শুরু হয় তাদের। এর জেরে ২২ জানুয়ারি রাতে গলায় ওড়না পেঁচিয়ে মুক্তাকে সোহাগ হত্যা করেন।

এ ঘটনায় মুক্তার চাচা সোহেল মিয়া বাদী হয়ে সোহাগের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


পূর্বপশ্চিম/এএন

পরকীয়া,কথা,স্ত্রীকে খুন,নারায়গঞ্জ,খুন,স্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close