• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্ত্রীর ভাড়াটে সন্ত্রাসীদের হাতে প্রাণ গেল স্বামীর

প্রকাশ:  ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৪:১২
সাভার প্রতিনিধি

সাভারে স্ত্রীর ভাড়া করা সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন স্বামী। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে। তবে এখনো পলাতক রয়েছে তার ভারাটে তিন সন্ত্রাসী। তাদের আটক করতে অভিযান চলছে।

নিহত আনোয়ার হোসেন (৩০) উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকার আবুল কাসেম ভুঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে আনোয়ার হোসেন ও তার স্ত্রী তারা বানুর মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। এসময় ঝগড়ার জের ধরে স্ত্রী তারা বানু স্বামীকে উত্তম মধ্যম দেওয়ার জন্য বাড়ির পাশের তিন সন্ত্রাসী আকাশ, সাব্বির ও হৃদয়কে ভাড়া করেন। পরে ওই তিন সন্ত্রাসী আনোয়ার হোসেনের বাড়িতে গিয়ে স্ত্রীর সামনেই তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আনোয়ার হোসেন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক স্ত্রী তারা বানুকে আটক করেছে ও নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে তিন সন্ত্রাসী।

এদিকে বাবার খুন হওয়া ও মা পুলিশের হাতে আটক হওয়ায় দুশ্চিন্তায় পড়েছে দম্পতির দুই শিশু সন্তান।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন, ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে ও হত্যাকাণ্ডে অংশে নেওয়া অন্য তিনজনকেও আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


পূর্বপশ্চিম/এসকে

সাভার,খুন,সন্ত্রাসী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close