• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পৌর আ.লীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি সাংসদ মুরাদ

প্রকাশ:  ১৩ মার্চ ২০২২, ২৩:৫২
অনলাইন ডেস্ক

জামালপুরের সরিষাবাড়ীতে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে এই সম্মেলন হয়। তবে স্থানীয় সাংসদ ও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়নি। সম্মেলন শেষে উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানকে সভাপতি ও মিজানুর রহমান মিজুকে সাধারণ সম্পাদক করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ সাত বছর পর গত শনিবার সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়। সরকারি বঙ্গবন্ধু কলেজ মাঠ প্রাঙ্গণে বিকেলে পৌর আওয়ামী লীগ এই সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে জেলা-উপজেলাসহ কেন্দ্রীয় নেতাদের অতিথি করা হয়। তবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপিকে অতিথি করেনি পৌর আওয়ামী লীগ।

সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম বলেন, ‘দলীয় সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কোনো কাজে সাংসদ মুরাদ হাসান থাকতে পারবেন না। তাই তাঁকে সম্মেলনে দাওয়াত করেনি পৌর আওয়ামী লীগ।’

সরিষাবাড়ীতে সাংসদের প্রতিনিধি ও পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল বলেন, দল থেকে সাংসদ ডা. মুরাদ হাসানকে দাওয়াত করা হয়নি। তাই তিনি সম্মেলনে আসেননি। শনিবার বিকেলে থেকে রাত ৮টা অবধি চলে এ সম্মেলন।

পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন-অর-রশিদ।

পূর্ব পশ্চিম/জেআর

মুরাদ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close