• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে চোরাই গরু বিক্রি করতে গিয়ে ধরা

প্রকাশ:  ১৯ মার্চ ২০২২, ২১:২৭
ফেনী প্রতিনিধি

ফেনীর ফুলগাজীর দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামে মাঠ থেকে গরু চুরি করে পরশুরাম বাজারে বিক্রি করতে গিয়ে ধরা পড়েন বেলাল হোসেন (২৮) নামে এক যুবক। তিনি (বেলাল) ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের মনিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

শনিবার (১৯ মার্চ) বিকেলে বেলাল হোসেন গরু চুরির ঘটনায় দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (তৃতীয় আদালত) ফারহানা লোকমান তার স্বীকারোক্তি লিপিবদ্ধ করেন।

পুলিশ ও আদালত সুত্র জানায়, শুক্রবার বিকেলে ফেনীর ফুলগাজীর জগতপুর গ্রামের মাঠ থেকে মীর হোসেন ভূঁঞা নামে এক ব্যক্তির একটি গরু চুরি হয়। গরুর মালিক গরুটি চুরি যাওয়ার পর নানাভাবে খোঁজাখুজি করে করে না পেয়ে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ফুলগাজী থানা পুলিশকে অবহিত করেন। এদিকে গরু চোর গরুটি নিয়ে তার নিজ বাড়িতে না গিয়ে বিক্রির জন্য সরাসরি পরশুরাম বাজারের এক গরু ব্যবসায়ীর কাছে যান। ওই ব্যবসায়ীর সন্দেহ হলে তিনি বেলালকে নানাভাবে প্রশ্ন করেন এবং বেলাল হোসেন চুরির বিষয়টি স্বীকার করেন।

খবর পেয়ে ফুলগাজী থানা পুলিশ রাতেই চুরি যাওয়া গরুটি পরশুরাম বাজার থেকে উদ্ধার করে। গরুর মালিক মীর হোসেন ভূঁঞা তার গরুটির বাজার মূল্য প্রায় লাখ টাকা বলে দাবি করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মঈন উদ্দীন জানান, চুরি যাওয়া গরুটি উদ্ধার ও চুরির ঘটনায় জড়িত বেলাল হোসেনকে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিম/এএম/এনএন

গরু,ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close