• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশ:  ২৫ মার্চ ২০২২, ১৩:১০ | আপডেট : ২৫ মার্চ ২০২২, ১৩:১৩
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে চালক-হেলপার নিহত হয়েছেন। এতে অপর ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন নাটোরে জেলার সিংড়ার কলম জয়নগর গ্রামের মো. ময়েজ উদ্দীনের ছেলে ট্রাকচালক সাইফুল ইসলাম বাদশা (৫৫) ও বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার অমরপুরহাট গ্রামের তছির উদ্দিনের ছেলে হেলফার মো. খোরশেদ আলম (৪০)।

শুক্রবার (২৫ মার্চ) দিবাগত রাত ২টা ৫০ মিনিটে দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে বিরামপুর থেকে দিনাজপুরগামী ইটভর্তি ট্রাক ও দিনাজপুর থেকে বিরামপুরগামী আলুভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ইটভর্তি ট্রাকের চালক বাদশা (৫৫) ও হেলফার আলম ঘটনাস্থলেই মারা যান।

আহত আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলামের গ্রামের বাড়ি (৪০) নওগাঁর মহাদেবপুর থানার সুজানগর গ্রামে। তিনি বতর্মানে হাসপাতালে চিকিৎসাধীন। তার পা ভেঙে গেছে। ঘটনাস্থলে থানা পুলিশ এবং ফুলবড়ী ফায়ার সার্ভিস উদ্ধার কাজ সম্পন্ন করে। স্থানীয় নাইটগার্ড মো. মকছেদ আলী জানান, রাত ২টা ৫০ মিনিটে ইটবোঝাই ট্রাকটি রাস্তার রং সাইডে চলে গেলে বিপরীত দিক থেকে আসা আলুবোঝই ট্রাকটি সাইড না পেয়ে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। পরে ফুলবড়ী ফায়ার সার্ভিসকে খবর দেই।

ফুলবড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ফোর্স নিয়ে গিয়ে কয়েক ঘণ্টার চেষ্টায় ট্রাক কেটে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে ঢাকা থেকে ইটবোঝাই করা একটি ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। অপরদিকে আলুভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইটবোঝাই ট্রাকের চালক-হেলপার ঘটনাস্থলেই মারা যায়। অপরদিকে আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম আহত হন। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

পূর্বপশ্চিম/এএইচ/এনএন

দিনাজপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close