• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বাস্থ্যসেবায় বছরে সাড়ে ৪ কোটি টাকা ভর্তুকি ফেনী ডায়াবেটিসের

প্রকাশ:  ২৫ মার্চ ২০২২, ১৪:৩৩
ফেনী প্রতিনিধি

ফেনী ডায়াবেটিস হাসপাতাল একটি মানবকল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান। অন্য যে কোনো বেসরকারি হাসপাতালের চেয়ে ডায়াবেটিস হাসপাতালে ২৫-৩০% কমমূল্যে সেবা দিচ্ছে। জনসাধারণের স্বাস্থ্যসেবায় গত বছরে ৪ কোটি ৬৫ লাখ টাকা ভর্তুকি দিয়েছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের জন্য বিশেষ সুবিধা দেওয়া হয়। বৃহস্পতিবার ফেনী ডায়াবেটিক সমিতির ২৭তম বার্ষিক সাধারণ সভায়এ তথ্য জানানো হয়।

ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি আ.ক.ম সাহিদ রেজা শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারাম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিভিল সার্জন রফিক-উস্-সালেহীন, ফেনী পৌরসভা মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক নারী সাংসদ জাহান আরা বেগম সুরমা।

বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারাম্যান কামাল উদ্দিন মজুমদার, আয়-ব্যয় বিবরণী তুলে ধরেন কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ। আরো বক্তব্য রাখেন আজীবন সদস্য ও ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, সাহাব উদ্দিন খাঁন, গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল। এ সময় সমিতির কার্যকরী সদস্য, আজীবন সদস্য ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিম/এএম/এনএন

ডায়াবেটিস,ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close