• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় রোহান হত্যা মামলার আসামির জবানবন্দি

প্রকাশ:  ২০ এপ্রিল ২০২২, ১৮:০৯ | আপডেট : ২০ এপ্রিল ২০২২, ১৮:২৭
খুলনা প্রতিনিধি

খুলনার ফুলতলায় আলোচিত এম এম কলেজ ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যা মামলায় গ্রেপ্তার কাজী শাহরিয়ার আহমেদ প্রান্ত (২০) আদালতে জবানবন্দি দিয়েছেন। এছাড়া সিআইডি পুলিশ রোহানের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ১টার দিকে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মোস্তাফিজুর রহমানের খাস কামরায় নেওয়া হয় প্রান্তকে। বিজ্ঞ আদালত প্রায় তিন ঘন্টা ধরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ৩১ মার্চ ফুলতলা এম এম কলেজ ক্যাম্পাসে দিনে দুপুরে ছুরিকাঘাত করে নৃশংসভাবে খুন করা হয় সৈয়দ আলিফ রোহানকে। প্রান্ত পায়গ্রাম কসবা গ্রামের কাজী সাকির হোসেনের পুত্র।

প্রান্ত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৩১ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে দলবদ্ধ হয়ে তারা ফুলতলা এম এম কলেজে প্রবেশ করেন। এরপর তাদের ছুরিকাঘাতে রোহান অচেতন হয়ে পড়লে তার পকেট থেকে হাওয়াই মোবাইল ফোনটি তুলে নেওয়া হয়। পরে ওই মোবাইল থেকে ব্যবহৃত সিমকার্ডটি খুলে ফেলে প্রান্ত তার মা রিতা সুলতানার নামে রেজিষ্ট্রেশনকৃত সিম (নং-০১৮৩২-২০৩৯৭৬) ঢুকিয়ে সেটি ব্যবহার করতে থাকেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি খুলনার পুলিশ পরিদর্শক মোঃ নজরুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যা সাতটায় ফুলতলা রি-ইউনিয়ন স্কুলের সামনে মোশারফ মোল্যার বাড়ি থেকে কাজী শাহরিয়ার আহমেদ প্রান্তকে আটক করা হয়। আলোচিত এ হত্যা মামলার অন্য আসামিদেরকেও আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে আলোচিত রোহান হত্যা মামলায় গ্রেপ্তারকৃত এজাহারভুক্ত আসামি সুদিপ্ত সাহা, সাব্বির ফারাজি এবং তাছিন মোড়লের দেয়া তথ্য অনুযায়ী ওই ঘটনায় জড়িতদের নাম ও ঠিকানা প্রকাশ পায়। এরই সুত্র ধরে সিআইডি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ঘটনায় সরাসরি জড়িত প্রান্তকে আটক ও ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করতে সক্ষম হন।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

জবানবন্দি,হত্যা,মামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close