• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ১৪:০৭
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. কাউসার (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) রাত পৌনে ২টার দিকে সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আলমমারা সেতুর কাছে এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

নিহত ডাকাত কাউসার জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামের লোকমান হোসেনের ছেলে।

র‌্যাবের বরাতে সিঙ্গাইর থানা পুলিশ জানায়, গত রাতে র‌্যাব-৪ এর সিপিসি-৩ মানিকগঞ্জের একটি আভিযানিক দল একটি মাইক্রোবাস নিয়ে উপজেলার মালিপাড়া এলাকায় মাদক উদ্ধারে অভিযানে যায়। রাত পৌনে ২টার দিকে আলমমারা সেতুর পাশের রাস্তায় র‌্যাবের দলটি পৌঁছালে, একদল ডাকাত র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাসকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষায় র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে কাউসার গুলিবিদ্ধ হয়ে নিহত হন। ডাকাত দলের ছোড়া গুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হন। তবে পুলিশ আহত র‌্যাব সদস্যদের নাম দিতে পারেনি।

খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমমারা এলাকার একটি কলাবাগানের ভেতর থেকে নিহত কাউসারের মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, দুটি রাম দা, একটি চাপাতি, দুটি চাকু, দুটি প্লাস্টিকের টর্চলাইট উদ্ধার করা হয়।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, নিহত কাউসারের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রগুলো র‌্যাবের হেফাজতে রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

মানিকগঞ্জ,র‌্যাব,বন্দুকযুদ্ধ,ডাকাত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close