• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা নয়, ধর্ষণই করেছেন ছাত্রলীগ নেতা

প্রকাশ:  ২৮ এপ্রিল ২০২২, ১৯:৩২
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে এক কিশোরী নারী ফুটবলার ও অনূর্ধ্ব-১৭ বিভাগীয় দলের সদস্যকে ধর্ষণচেষ্টা মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অহিদুল আলম ফকির ফয়সালকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর দাবি, তাকে ধর্ষণ করা হয়েছে।

ছাত্রলীগের ওই নেতাকে বুধবার অভিযান চালিয়ে গাজীপুরের গাছা থানাধীন ছয়দানা হাজীরপুকুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।এর আগে সোমবার ওই কিশোরী নিজেই বাদী হয়ে নান্দাইল থানায় মামলা করে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ময়মনসিংহ জুডিসিয়াল ম্যাজিস্ট্র্যাট আদালত অভিযুক্ত ফয়সালের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন । তাঁর ধর্ষণচেষ্টা মামলাটি ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) কাছে হস্তান্তর করেছে পুলিশ।

ডিবির কাছে ভুক্তভোগী কিশোরী দাবি করেছে, তাকে ধর্ষণচেষ্টা না, ধর্ষণ করেছেন ছাত্রলীগ নেতা ফয়সাল। মামলাটি এখন ধর্ষণ মামলায় রূপ নিবে বলে জানিয়েছে ডিবি।

মামলা সূত্রে জানা গেছে, ওই কিশোরীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ফয়সাল। ২২ এপ্রিল তাকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা করেন। এ কথা কাউকে জানালে ওই কিশোরীকে হত্যারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগপত্রে উল্লেখ আছে। জানা যায়, ধর্ষণের শিকার হয়েও বিভিন্ন চাপের কারণে কিশোরী মামলায় ধর্ষণচেষ্টা উল্লেখ করেছিলেন।

ডিবির ওসি মো. শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নির্যাতনের শিকার ওই ছাত্রীর ধর্ষণ জনিত ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বয়স জনিত পরীক্ষাটি বাকী আছে। শারীরিক অবস্থার পরিবর্তন হলে তাও সম্পন্ন হবে। এ ছাড়া বিষয়টি খুবই স্পর্শকাতর ও বহুল আলোচিত। এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কিনা সেবিষয়ে তদন্ত শুরু হয়েছে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. আহমার উজ্জামান সাংবাদিকদের জানান, নির্যাতনের শিকার ওই নারী ফুটবলার জানিয়েছেন, তিনি ধর্ষণের চেষ্টা নয় ধর্ষণের শিকার হয়েছেন। এ অবস্থায় আগের মামলার সঙ্গে এখনের অভিযোগ যুক্ত করে তদন্ত করা হবে।

পূর্বপশ্চিম- এনই

ময়মনসিংহ,নান্দাইল,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close