• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঝিনাইদহে ঈদের দিন পার্কে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ:  ০৬ মে ২০২২, ১৯:১০
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ঈদের দিন একটি পার্কে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় অরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার ধাওড়া গ্রামের একটি পার্কে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় শৈলকুপা থানায় ৩ জনকে আসামি করে মামলা করেন ওই স্কুলছাত্রীর বাবা ।

গ্রেপ্তাররা হলেন- কাশিনাথপুর গ্রামের ইসলাম খার ছেলে আরিফুল ইসলাম ও রতন মণ্ডল ছোট ধলহরাচন্দ্র গ্রামের আবু বক্করে ছেলে।

পুলিশ জানায়, ধাওড়া হাইস্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো। এ নিয়ে ওই ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিতো। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে গেলে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য ভিডিও করে রাখে তারা। ধর্ষণের ঘটনার সময় পার্কের কর্মচারী রতন মন্ডল সহায়তা করে। এরপর ওই ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্লাক মেইল করতে থাকে।

ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে আবারো ওই ঘরে নিয়ে ধর্ষণ করে। এতে ওই ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামি করে মামলা করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, মামলা হওয়ার পর অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেপ্তার করা হয়। রিয়াজ হোসেনকে গ্রেপ্তার অভিযানে পুলিশ কাজ করছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঝিনাইদহ,গ্রেপ্তার,ধর্ষণ,ঈদ,পার্ক,স্কুলছাত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close