• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

উন্নত চিকিৎসার জন্য ‘সিএমএইচ’ এ খুলনা সিটি মেয়র

প্রকাশ:  ০৮ মে ২০২২, ১৮:৪২
খুলনা প্রতিনিধি

উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার(৮ মে) বিকাল সাড়ে চারটায় শহীদ শেখ আবু নাসের হাসপাতাল থেকে তাকে সিএমএইচ এর উদ্দেশ্যে ঢাকায় নেওয়া হয়।

শহীদ শেখ আবু নাসের হাসপাতালের উপ-পরিচালক ডাঃ এস এম মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, ঢাকার সিএমএইচে আগামী ১৫ তারিখ পর্যন্ত চিকিৎসাধীন থাকবেন তালুকদার আব্দুল খালেক। তারপর তাকে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে। তার সাথে রয়েছেন সহধর্মিনী পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুব নাহার, ভাইজি মেঘলা।

তিনি আরও বলেন, খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, মেয়র মহোদয়ের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন এবং খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

সিটি মেয়রকে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, শনিবার (০৭ মে) ডায়বেটিক, ইউরিনের সমস্যা ও জ্বরে আক্রান্ত হয়ে খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি হন তালুকদার আব্দুল খালেক।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

তালুকদার আব্দুল খালেক,সিএমএইচ,সিটি মেয়র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close