• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শখের বসে নৌকায় চড়ে পিটুনির শিকার ৫ কিশোর

প্রকাশ:  ১৬ মে ২০২২, ১৬:০৩
খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলায় নাছিরপুরস্থ চিংড়ী ঘেরে শখের বসে নৌকায় চড়ে ঘের মালিক আব্বাস বিশ্বাসের পিটুনির শিকার হয়েছে পাঁচ কিশোর। এ ঘটনায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে।

পিটুনির শিকার পাঁচ কিশোর হলো- আবির বিশ্বাস, সুজন, শহিদ, শিমুল ও শুভ। তাদের সকলের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

জানা যায়, উপজেলার নাছিরপুর বিশ্বাস পাড়ার (নিকারি) জনৈক মৎস্য চাষী আব্বাস বিশ্বাসের নাছিরপুরস্থ চিংড়ী ঘেরে তারই প্রতিবেশী ওই কিশোররা শখের বসে শনিবার বিকেলে নৌকায় চড়ে বসে। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন আব্বাস। ঘেরের মধ্যে নৌকায় চড়ার অপরাধে তাদেরকে গরানের লাঠি ও নৌকার বৈঠা দিয়ে বেধড়ক পিটুনি শুরু করেন। এসময় শারীরিক লাঞ্ছনার হাত থেকে রেহাই পেতে নৌকা থেকে লাফিয়ে পড়লেও শেষ রক্ষা হয়নি। সকলেই কমবেশি আহত হয়।

এসময় প্রত্যক্ষদর্শীদের কয়েকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করেন। ঘটনার শিকার অনেকের মোবাইল ফোন ও টাকা নষ্ট হয়ে যায়। ঘটনায় ঐদিনই আহতদের একজনের চাচা ওহিদুল বিশ্বাস প্রতিকার চেয়ে স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত আব্বাজ বিশ্বাস বলেন, তারা ঘেরের মধ্যে নৌকায় চড়ার অপরাধে তাদেরকে পিটানো হয়েছে।

পুলিশ ফাঁড়িতে অভিযোগের বিষয়টি স্বীকার করে এসআই আব্দুল আলীম জানান, সময় স্বল্পতায় বিষয়টি নিয়ে এখনো বসা হয়নি। তবে উভয় পক্ষকে তিনি শান্ত করে রেখেছেন। বর্তমানে তিনি এসপি অফিসে মিটিং এ রয়েছেন। সেখান থেকে ফিরে সন্ধ্যার দিকে তিনি উভয় পক্ষকে নিয়ে বসে মিমাংসার চেষ্টা করবেন।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

শখের বসে,নৌকায় চড়ে,পিটুনির শিকার,কিশোর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close