• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নকলায় শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

প্রকাশ:  ১৬ মে ২০২২, ১৭:১৮ | আপডেট : ১৬ মে ২০২২, ১৭:৩০
নিজস্ব প্রতিবেদক

শেরপুরের নকলা উপজেলায় ১০ মাস বয়সী এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির মামা মো. জিহাদ হোসেনকে (১৮) আটক করা হয়েছে।

রোববার (১৫ মে) সন্ধ্যার দিকে উপজেলার পাঁচকাহনীয়া গ্রামের একটি গোয়ালঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আরিয়ান নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পূর্বলাভা খন্দকার বাড়ির সজল মিয়া ও আইরিন বেগমের ছেলে। গ্রেপ্তারকৃত জিহাদ হোসেন আইরিন বেগমের চাচাতো ভাই।

পুলিশ জানায়, কয়েকদিন আগে আইরিন বেগম তার শিশুপুত্র আরিয়ানকে নিয়ে উপজেলার পাঁচকাহনীয়া গ্রামে বাবা আইয়ুব আলী মাস্টারের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল দুপুরে আরিয়ানের মামা (মায়ের চাচাতো ভাই) জিহাদ হোসেন শিশুটিকে কোলে নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় খুঁজতে শুরু করেন স্বজনেরা। খুঁজে না পাওয়ায় এলাকায় মাইকিংও করা হয়।

খোঁজাখুঁজির একপর্যায়ে গতকাল সন্ধ্যায় আইয়ুব আলী মাস্টারের বাড়ির গোয়ালঘরে মুখ বন্ধ অবস্থায় একটি বস্তা দেখতে পান পরিবারের লোকজন। পরে এলাকাবাসী ওই বস্তা খুলে শিশু আরিয়ানকে দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামা জিহাদ হোসেনকে আটক করেছে পুলিশ। সুরতহাল প্রতিবেদনে মৃত শিশুটির শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে আটক জিহাদ শ্বাসরোধের মাধ্যমে আরিয়ানকে হত্যার কথা স্বীকার করেছেন।

তিনি আরো বলেন, আরিয়ানের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

শিশুর,বস্তাবন্দী লাশ উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close