• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নকলে বাধা, ৫ বছর পর শিক্ষককে পেটালেন ছাত্র

প্রকাশ:  ২৯ মে ২০২২, ১৩:৩৯
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ৫ বছর আগে এক শিক্ষার্থীকে পরীক্ষায় নকলে বাধা দিয়েছিলেন শিক্ষক। সেই পরীক্ষায় অকৃতকার্য হয়ে এসএসসি চূড়ান্ত পরীক্ষায় অংশ নিতে না পারার ক্ষোভে শিক্ষককে মারধর করেছেন ছাত্র।

শনিবার (২৮ মে) দুপুরে সদর উপজেলার টুমচর ইউনিয়নের টুমচর আসাদ একাডেমির সামনে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক হেলাল উদ্দিন টুমচর আসাদ একাডেমির ভৌত বিজ্ঞান বিভাগের শিক্ষক। তিনি মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর এলাকার লকিয়ত উল্যার ছেলে। অভিযুক্ত ছাত্র মুরাদ হোসেন টুমনচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের টুমচর গ্রামের আবুল কাশেমেরে ছেলে এবং ওই প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র।

জানা যায়, ২০১৭ সালে এসএসসির নির্বাচনী পরীক্ষায় মুরাদ নকল করার প্রস্তুতি নিলে তাকে নকল করে দেওয়া হয়নি। পরে সেই পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় সে এসএসসি চূড়ান্ত পরীক্ষায় অংশ নিতে পারেনি। সেই ক্ষোভ থেকেই বিদ্যালয়ের প্রবেশমুখে মুরাদসহ ৬-৭ জন যুবক শিক্ষক হেলালের মোটরসাইকেলের গতিরোধ করেন। মোটরসাইকেলের থামানোর কারণ জানতে চাইলে তারা শিক্ষকের ওপর হামলা করে। এসময় লাঠিসোটা দিয়ে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি-লাথি মেরে আহত করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে অন্য শিক্ষকরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠায়।

শিক্ষক হেলাল উদ্দিন বলেন, আজ তোকে পাইছি বলে মুরাদসহ কয়েকজন আমাকে এলোপাতাড়ি মারতে থাকে। মুরাদকে ছাড়া অন্যদেরকে আমি চিনি না। আমার মোটরসাইকেলটিও ভাঙচুর করা হয়েছে।

টুমচর আসাদ একাডেমীর অধ্যক্ষ ফারজানা নুর জানান, ঘটনাটি দুঃখজনক। সকল শিক্ষকদের নিয়ে বসে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে থানায় কেউ অভিযোগ করেনি। ভুক্তভোগীকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

নকলে বাধা,৫ বছর পর,শিক্ষককে পেটালেন,ছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close