• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ফেনীর সাংবাদিক ওছমান হারুন দুলাল

প্রকাশ:  ৩১ মে ২০২২, ১২:২৯
ফেনী প্রতিনিধি

তৃণমূল সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি স্বরূপ বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড গুণী সম্মাননা পেয়েছেন ফেনীর প্রবীণ কৃতি সাংবাদিক ওছমান হারুন মাহমুদ দুলাল। গুণী সম্মাননা পাওয়া সারাদেশের ৬৪ জন সাংবাদিকের মধ্যে তিনি একজন।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আসিসিবি) মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানে তার হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

সম্মাননা পেয়ে ওছমান হারুন মাহমুদ দুলাল বলেন, তৃণমূল সাংবাদিকতায় এটি আমার জীবনের একটি শ্রেষ্ঠ অর্জন। সম্মাননা পেয়ে আনন্দ হচ্ছে, পাশাপাশি সাংবাদিকতার প্রতি দায়বদ্ধতা আরও বেড়ে গেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, জুরিবোর্ড প্রধান অধ্যাপক ড. মো. গোলাম রহমান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, মিডিয়া অ্যাওয়ার্ড কমিটির আহ্বায়ক সায়েম সোবহান আনভীর। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ দেওয়া হয়েছে ১১ জন অনুসন্ধানী সাংবাদিককে।

চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা বুবলির সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীসহ সংসদ সদস্য, বুদ্ধিজীবী, জ্যেষ্ঠ সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার শীর্ষ কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা।

উল্লেখ্য, দীর্ঘ ৩ দশকেরও বেশি সময় ধরে তৃণমূল সাংবাদিকতায় কাজ করে চলেছেন ওছমান হারুন মাহমুদ। কর্মজীবনে দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক এবং বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভির ফেনী প্রতিনিধি হিসেবে কাজ করছেন তিনি।

তৃণমূল সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি স্বরূপ বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড লাভ করায় প্রবীণ সাংবাদিক ওছমান হারুন মাহমুদ দুলালকে ফেনীর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড,ফেনীর সাংবাদিক,ওছমান হারুন দুলাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close