• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

একসাথে আত্মহত্যার সিদ্ধান্ত, প্রেমিকার বিষপানের পর পালালেন প্রেমিক

প্রকাশ:  ০৯ জুন ২০২২, ১১:৫৭
যশোর প্রতিনিধি

পরিবার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় একসাথে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় প্রেমিক-প্রেমিকা। জোগাড় করে কীটনাশক। প্রেমিকা ওই কীটনাশক পান করার পরপরই পালিয়ে যায় প্রেমিক।

বুধবার (৮ জুন) সকাল ১০টার দিকে যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ প্রেমিকা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কীটনাশক পানে অসুস্থ মেয়েটির মা জানান, তার স্কুলপড়ুয়া মেয়ের সঙ্গে জগদীশপুর গ্রামের টগর নামে এক যুবকের প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তারা বাড়িতে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু কোনোপক্ষই তাদের বিয়ে মেনে নিতে রাজি হয়নি। বুধবার সকাল ১০টায় প্রেমিক তার মেয়েকে স্কুলের পেছনের মাঠে ডেকে নিয়ে জানায়, তারা দুইজন একসঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করবে।

তিনি আরও জানান, সে (প্রেমিক) নিজে কীটনাশক কিনে আনে। প্রেমিক তার মেয়ের হাতে কীটনাশক তুলে দিলে সে তা পান করে অসুস্থ হয়ে পড়ে। ওই সময় ওই যুবক পালিয়ে যান। পরে স্কুলের শিক্ষকরা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

একসাথে আত্মহত্যা,সিদ্ধান্ত,প্রেমিকার বিষপান,পালালেন প্রেমিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close