• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই সিএনজির সংঘর্ষ, হাত হারালেন নারী

প্রকাশ:  ০৯ জুলাই ২০২২, ১৪:০৫
লক্ষ্মীপুর প্রতিনিধি
দূর্ঘটনায় হাত হারানো মোবাশ্বেরা বেগম

লক্ষ্মীপুরের দুইটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জন আহত হয়েছে। আহতদের মধ্যে মোবাশ্বেরা বেগম (৩৫) নামে এক নারীর বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও বিচ্ছিন্ন হাত নিয়ে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

দূর্ঘটনায় শিকার অন্যান্য আহতরা হলেন, মোবাশ্বেরার মা সকিনা (৬০), বাবা জয়নাল (৭০), বোন রুনা (৩০), মেয়ে মৌসুমি (১৮) ও শিশুপুত্র শামীম (৮)। তাদের মধ্যে গুরুতর আহত সকিনাকে অনত্র প্রেরণ করা হয়েছে।

দূর্ঘটনার শিকার সকলে জেলা সদর হাসপাতালে একজন রোগী দেখে বাড়ি ফেরার পথে শুক্রবার (৮ জুলাই) বিকেলে লক্ষ্মীপুরের তোরাবগঞ্জ-মৌলভীরহাট সড়কের সুইচগেট এলাকায় দূর্ঘটনার শিকার হন। তাদের বাড়ি জেলার কমলনগর উপজেলার চরপাগলা গ্রামে। মোবাশ্বেরা ওই এলাকার আব্দুল জাহেরের স্ত্রী।

হাসপাতালে চিকিৎসধীন আহত মৌসুমি জানান, রাকির নামে তার এক মামাতো ভাইয়ের সিএনজি অটোরিকশা যোগে তারা ছয় জন জেলা সদর হাসপাতাল থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে তাদের অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে তাদের বহনকৃত গাড়িটি উল্টে পড়ে তারা গাড়ির নীচে চাপা পড়ে। স্থানীয়রা এসে তাদের গাড়ির নীচ থেকে বের করে। এসময় তার মা মোবাশ্বেরার একটি হাত বিচ্ছিন্ন হয়ে থাকতে দেখেন তারা।

নুর ইসলাম নামে আহতদের একজন আত্মীয় বলেন, সদর হাসপাতালে জান্নাত নামে একজন প্রসূতি রোগী ভর্তি আছেন। ওই রোগীকে দেখার জন্য তারা সদর হাসপাতালে আসেন। রোগী দেখে দুপুরের দিকে বাড়ি ফেরার পথে তারা দূর্ঘটনার কবলে পড়েন। এতে মোবাশ্বেরার বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়, সখিনার হাত এবং কোমরে মারাত্মক ব্যথা হয়, রুনা এবং শিশু শামীমের মাথা ফেটে যায়, মৌসুমীর দুই পায়ে জখমসহ সকলে গুরুতর আহত হয়েছে। চারজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুইজনকে অনত্র প্রেরণ করা হয়। তবে সিএনজি অটোরিকশা চালক রাকিব সামান্য আহত হয়েছে বলে জানান তিনি।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, হাসপাতালে ৬ জনকে আহতাবস্থায় আনা হয়েছে। এদের মধ্যে একজনের হাত বিচ্ছিন্ন। হাতটি বিশেষ ব্যবস্থায় সংরক্ষণ করে তাকে ঢাকায় রেফার করা হয়েছে। অন্যদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, দুইটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/জামাল/এআই

সিএনজি সংঘর্ষ,দূর্ঘটনা,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close