• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সৈকতে নিখোঁজ এনএসআই কমকর্তাসহ ২ জনের লাশ উদ্ধার

প্রকাশ:  ১৩ জুলাই ২০২২, ১৮:২১
বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া এনএসআই কমকর্তাসহ ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে নিখোঁজ হওয়ার সাড়ে ৪ ঘণ্টা পর তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

মৃত ২ জন হলেন- বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৪০) ও তার শ্যালিকার মেয়ে নূর আক্তার জুঁই (১৭)।

পর্যটক নিখোঁজের খবরে সমুদ্র সৈকত শুভসন্ধ্যা এলাকায় হাজার হাজার মানুষ ভীর জমিয়েছেন। বেঁচে যাওয়ায় পরিবারের সদস্যদের কান্নায় সমুদ্র সৈকত এলাকার আকাশ পাতাল ভারি হয়ে উঠেছে।

এর আগে বুধবার দুপুরে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে প্রবল ঢেউয়ে সাগরের দিকে চলে গিয়ে নিখোঁজ হন এনএসআই কমকর্তাসহ ২ জন। একইসঙ্গে গোসল করতে নেমে কোনো রকম প্রাণে বেঁচে গেছেন মোস্তফা কাদেরের স্ত্রী ও তার ২ পুত্র।

মোস্তফা কাদের বেশ কিছুদিন ধরে বরগুনার এনএসআই এর অফিসে জুনিয়ার ফিল্ড অফিসার পদে কর্মরত ছিলেন। তার স্ত্রী ও ২ পুত্র নিয়ে ঢাকার লালবাগ এলাকার ৬০নং হোসেন উদ্দিন খানের বাড়িতে থাকেন।

জানা গেছে, ঈদুল আজহার ছুটিতে তার স্ত্রী সেলিনা আক্তার (৩৫) দুই পুত্র আবদুল কারিম (১৬) ও মাহাতির মোহাম্মদ (৯) এবং তার বোনঝি নূর আক্তার জুঁইকে নিয়ে বরগুনায় স্বামীর কাছে বেড়াতে আসেন। সেই সুবাদে বুধবার মোস্তফা কাদের তার স্ত্রী সন্তান ও ভায়রাঝি নূর আক্তার জুঁইকে নিয়ে পরিচিত পর্যটন এলাকা শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন।

নিখোঁজ হওয়া এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের এর স্ত্রী সেলিনা আক্তার জানান, ঈদুল আজহার ছুটিতে স্বামীর কাছে আসলে সে আমাদেরকে নিয়ে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসে। দুপুরের দিকে সাগরে একটু ভাটি লাগলে আমরা চরে গোসল করতে নামি। এ সময় আমার বোনঝি নূর আক্তার জুঁই সাগরের প্রবল ঢেউয়ের তোরে সাগরের দিকে যাচ্ছিল। স্বামী ওকে বাঁচানোর জন্য ধরতে গেলে সেও আর ফিরতে পারেনি।

তালতলী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আহসান হাবিব জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের ও তার ভায়রাঝি নূর আক্তার জুঁইকে খোঁজাখুঁজি করে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের সাড়ে চার ঘণ্টা পর ওইদিন বিকাল সাড়ে ৪টার দিকে বঙ্গোপসাগরের মোহনা থেকে ফায়ার সার্ভিসের লোকজন তাদের লাশ উদ্ধার করেছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন তপু জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ২ জনের সন্ধানে পুলিশ, নৌ পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে কাজ করে। তাদের লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

পূর্বপশ্চিম- এনই

বরগুনা,সৈকত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close