• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পানিতে ডুবে শিশু ও বৃদ্ধের মৃত্যু

প্রকাশ:  ২০ আগস্ট ২০২২, ১৬:৪১
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় পুকুরের পানিতে ডুবে আবিদা আক্তার(০৪) ও মনির হোসেন(৬৫) নামে এক শিশুর ও বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পশ্চিম বেজগ্রামে পুকুরের পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। অপরদিকে শনিবার ভোরে একই উপজেলার সিন্দুর্না এলাকার একটি পুকুর থেকে ওই বৃদ্ধের মরহেদ উদ্ধার করা হয়।

শিশু আবিদা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার একরামুল হকের মেয়ে এবং বৃদ্ধ মনির হোসেন উপজেলার সিন্দুর্না এলাকার বাসিন্দা।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য আশরাফ আলী বলেন, শনিবার সকালে শিশুটি বাড়ির উঠানে খেলছিল। এমতো অবস্থায় সবার অজান্তে বাড়ির পাশের একটি পুকুরের পানিতে পড়ে যায়। পরে শিশুটিকে পুকুরের পানিতে ভেসে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এদিকে বৃদ্ধ মনির হোসেনের ছেলে হারুন বলেন, বাবা মনির হোসেন গতকাল শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হন। তাকে অনেক খোঁজা খুজি করেও পাইনি। এরপর শনিবার ভোর বেলা বাড়ির পাশের একটি পুকুরে তার মরদেহ দেখতে পেয়ে খবর দেন স্থানীয়রা। পরে সেই পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। এছাড়া শনিবার দুপুর ২টায় তার জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এ বিষয়ে সিন্দুর্না ইউনিয়ন পরিষদ বিট কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মাসুদ বলেন, বিষয়টি এই মাত্র শুনলাম। আমি খোঁজ খবর নিচ্ছি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

পূর্বপশ্চিম- তমাল/ এনই

লালমনিরহাট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close