• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হবিগঞ্জে গ্রীণ লাইন-শ্যামলীর মুখোমুখি সংর্ঘষ, আহত ৫০

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৮
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শাহ মুশকিল আহসান মাজারের সামনে গ্রীণ লাইন পরিহনের একটি বাস শ্যামলী পরিবহন বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়েছে। এতে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কে দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানিয়েছে, রাত ১১টার দিকে সিলেট থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের উপজেলার গজনাইপুর ইউনিয়নের শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী গ্রীন লাইন পরিবহনের বাসের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশে ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় উভয় বাসের অন্তত ৫০ জন আহত হয়।

বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। পরে তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

গজনাইপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য শাহ নুরুজ্জামান জানান, হঠাৎ বিকট শব্দ শুনে স্থানীয়দের নিয়ে দৌড়ে ঘটনাস্থলে যাই। দুই বাসের অধিকাংশ যাত্রীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক। উভয় বাসের আহত যাত্রী ও গুরুতর আহত দুই চালককে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি।

শেরপুর হাইওয়ে থানার এসআই শাহিন আহমেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আহত,সংর্ঘষ,মুখোমুখি,হবিগঞ্জ,গ্রীণ লাইন,শ্যামলী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close