• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দিনাজপুরে ট্রাকচাপায় শ্যালক-দুলাভাই নিহত

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৭
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ট্রাকের চাপায় শ্যালক ও দুলাভাই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে আরো একজন। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগর হোসেন (৩৫) ও খানপুর খান পাড়ার মকবুল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৬৫)। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই। আহত মকবুল আলী (৪০) রাজিবপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে সাত জন নারী পুরুষ দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ইজিবাইকের চার্জ শেষের দিকে হওয়ায় যাত্রীদের মধ্য থেকে তিনজন ইজিবাইক থেকে নেমে যান। এরপরই ইজিবাইকে তারা আরেকটি ইজিবাইক ভাড়া করতে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় দিনাজপুরমুখী একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। গুরুত্বর আহত একজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। ট্রাকটির ধাক্কার ফলে হাসপাতালের বাউন্ডারির বাইরে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। ট্রাকটি কোতোয়ালী থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,শ্যালক-দুলাভাই,দিনাজপুর,ট্রাকচাপায়

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close