• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারী কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২২, ১৮:০৯
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর পৌরসভার নারী কাউন্সিলর রাহিমা বেগমের বিরুদ্ধে চাঁদা না দেওয়ায় এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে জেলা শহরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে ভুক্তভোগী জোছনা বেগম সংবাদ সম্মেলনে অভিযোগটি করেন।

এরআগে সোমবার (১০ অক্টোবর) দুপুরে একই ঘটনায় রাহিমাসহ ৬ জনের নাম উল্লেখ করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সদর আদালতে রাহিমার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জোছনার মেয়ে রিনা আক্তার, নিলুফা ইয়াসমিন, লিপি আক্তার ও রুনা আক্তার উপস্থিত ছিলেন।

জোছনা লক্ষ্মীপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের গাছ ব্যবসায়ী জামাল হোসেনের স্ত্রী। অভিযুক্ত রাহিমা পৌরসভার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর।

সংবাদ সম্মেলন ও এজাহার সূত্র জানায়, বাঞ্চানগর গ্রামে ব্যক্তিগত অর্থে জোছনা নিজ বাড়িতে গভীর নলকূপ স্থাপনের কাজ শুরু করে। খবর পেয়ে কাউন্সিলর রাহিমা তার কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দেওয়ায় ব্যক্তিগত কার্যালয়ে রাহিমা তাকে ডেকে নেয়। ওই কার্যালয়েই রাহিমা তাকে মারধর করে। একপর্যায়ে রাহিমা তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

জোছনা বেগম বলেন, রাহিমা আমার কাছ থেকে চাঁদা চেয়েছে। চাঁদার টাকা না দেওয়ায় ডেকে নিয়ে আমাকে মারধর করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

কাউন্সিলর রাহিমা বেগম বলেন, চাঁদা দাবি ও মারধরের ঘটনা সত্য নয়। পারিবারিক একটি ঘটনা নিয়ে জোছনা আমার কাছে এসেছিল। আমি ওই ঘটনা মীমাংসা করে দিয়েছি। এখন আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

বাদীর আইনজীবী এডভোকেট লুৎফুর রহিম গাজী বলেন, মামলাটি আদালতের বিচারক আমলে নিয়েছে। জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, ঘটনাটি আমার জানা নেই। কেউ আমাকে জানায়নি।

নারী কাউন্সিলর,চাঁদা দাবি,অভিযোগ,লক্ষ্মীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close