• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রাকচাপায় ইজিবাইক চালক নিহত

প্রকাশ:  ২০ অক্টোবর ২০২২, ২০:১৯
সিলেট প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে ট্রাকের নিচে চাপা পড়ে ইজিবাইক চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার ব্রাহ্মণগ্রাম (এওলাতৈল) এলাকায় হাইওয়ে পুলিশ ইজিবাইকটিকে ধাওয়া দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালকের নাম নুর মিয়া। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়াচর গ্রামের বাসিন্দা।

ঘটনার পর অন্যান্য ইজিবাইক চালক এবং স্থানীয় জনতা সংঘবদ্ধ হয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের স্থানীয় একটি পেট্রল পাম্পে অবরুদ্ধ করেন। এ সময় সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখা হয়। পরে প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়।

জানা গেছে, দুপুরে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল ইজিবাইকটিকে আটকের জন্য ধাওয়া দেয়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক এসে ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক নুর মিয়া মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, গোয়ালাবাজার থেকে আসার পথে একটি ট্রাক একটি ইজিবাইককে চাপা দেয়। পুলিশ সদস্যরা দুর্ঘটনা দেখে ঘটনাস্থলে যান এবং উদ্ধার কাজে নিয়োজিত হন। কিন্তু সাধারণ জনতা ভুল বুঝে পুলিশের ওপর দায় চাপাচ্ছেন। ওই ট্রাক জব্ধ এবং চালককে আটক করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন বলেন, থানাপুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ থাকা হাইওয়ে পুলিশ সদস্যদের থানায় নিয়ে আসে। স্থানীয় এবং হাইওয়ে পুলিশের ঊধ্র্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সিলেট,নিহত,ট্রাকচাপায়,ইজিবাইক,চালক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close