• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২৩ মামলার আসামি নিহত

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২২, ১২:২৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যাসহ ২৩ মামলার এক আসামি নিহত হয়েছেন।

উপজেলার চনপাড়া বস্তিতে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে র‍্যাব–১-এর একটি দল মাদক উদ্ধার অভিযানে গেলে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় র‍্যাবের অন্তত পাঁচ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে বাহিনীটি।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রাসেদুল ইসলাম শাহিন ওরফে সিটি শাহিন রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৭ নম্বর ওয়ার্ডের মজিবর রহমানের ছেলে।

র‍্যাব জানায়, শাহিন একজন মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক হত্যা, মাদকসহ বিভিন্ন ধরনের অন্তত ২৩টি মামলা রয়েছে।

র‍্যাব কমান্ডার জানান, বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১-এর একটি দল চনপাড়া বস্তিতে মাদক উদ্ধার অভিযানে যায়। এ সময় র‍্যাবকে লক্ষ্য করে শাহিন ও তার সহযোগীরা গুলিবর্ষণ করেন। র‍্যাব পাল্টা গুলি ছুড়লে শাহিনের পায়ে কয়েকটি গুলি লাগে। আহত অবস্থায় তাকে আটক করে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহিন মারা যান। রাত সাড়ে ৯টার দিকে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘চনপাড়া বস্তি মাদক কারবারি ও সন্ত্রাসীদের আখড়ায় পরিণত হয়েছে। কয়েক মাস আগে র‍্যাবের একটি দল ওই বস্তিতে মাদকবিরোধী অভিযানে গেলে সিটি শাহিনের লোকজন র‍্যাবের সঙ্গে সংঘর্ষে জড়ায়। তখন শাহিন পালিয়ে গেলে র‍্যাব ফিরে আসে।

কুখ্যাত ওই মাদক কারবারি বস্তিতে অবস্থান করছেন এমন খবরে বৃহস্পতিবার দুপুরে র‍্যাবের একটি দল তাৎক্ষণিক অভিযানে যায়। তখনও শাহিন গ্রুপের ১৫ থেকে ২০ জন মাদক কারবারি ও সন্ত্রাসী দেশি অস্ত্র-লাঠি নিয়ে র‍্যাবের ওপর আক্রমণ চালায়।’

নারায়ণগঞ্জ,র‌্যাব

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close