• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে হামলায় দুইজন গুলিবিদ্ধ

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২২, ২১:৪০
মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ছয়জন আহত হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- হারুন অর রশিদ (৬০) ও নুরুল হক (৭০)। এছাড়া আহতরা হলেন, ফারুক (৪১), আব্দুস সাত্তার (৬২), মোখলেস (৪৫) ও ফয়সাল (২০)।

জানা যায়, দুইদিন আগে গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের ফয়সালের সঙ্গে পাশের বালুয়াকান্দি গ্রামের কয়েকজনের কথাকাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে সোমবার সন্ধ্যায় বালুয়াকান্দি গ্রামের নয়নের নেতৃত্বে অন্তত ৩৫-৪০ জন কদমতলী গ্রামে হামলা চালান। এসময় তারা স্থানীয়দের ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ ও ছুরিকাঘাত করতে থাকেন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম মৃধা বলেন, আমাদের হাসপাতালে মোট পাঁচজন রোগী এসেছেন। তার মধ্যে হারুন ও নুরুল হককে শটগান জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বাকিদের গায়ে দেশিয় অস্ত্র এবং রড জাতীয় কিছুর আঘাত রয়েছে। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, এরকম একটি ঘটনার খবর পেয়েছি। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গুলিবিদ্ধ,হামলা,আধিপত্য বিস্তার,মুন্সীগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close