• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চট্টগ্রামে পিকআপ ভ্যানকে বাসের ধাক্কা, নিহত ৩

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২২, ১৭:১৯
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানকে পেছন থেকে দ্রুতগামী বাসের ধাক্কায় তিনজন নিহত ও আহত হয়েছেন আরো দুইজন। শনিবার (২৬ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার বলদিয়া এলাকার মো. হাসান (৪২), বরিশালের বানারিপাড়া উপজেলার বিশারকান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল (৩৮)।

আহতরা হলেন- আরিফ (৩০) ও মো. মিজানুর রহমান মিজান (৩৫)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁঢ়িয়ে থাকা ঢাকা থেকে চট্টগ্রামগামী পিকআপকে (ঢাকা মেট্রো ন ১৯-৪৪৫১) এনা পরিবহনের একটি দ্রুতগামী বাস (ঢাকা মেট্রো ব ১৪-৯৩৬১) সজোরে ধাক্কা দেয়। এতে চালকসহ ও পিকআপে থাকা অন্যরা গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চমেক হামপাতালে পাটানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, ভোরে মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন দিক থেকে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা ৪ জন আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। শুনেছি আহতদের আরেকজন চমেকে মারা গেছেন। দুজনের মরদেহ, দুর্ঘটনায় কবলিত বাস ও পিকআপ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

তিনি আরো বলেন, এখনো নিহতদের স্বজনরা থানায় এসে পৌঁছায়নি। তারা আসলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,ধাক্কা,বাস,চট্টগ্রাম,পিকআপ ভ্যান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close