• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কলেজছাত্রীর নগ্ন ভিডিও পেয়ে চাঁদা দাবি, কারাগারে ৩

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২২, ১৬:১৬
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সদরে প্রেমের ফাঁদে কলেজছাত্রীর (১৮) নগ্ন ভিডিও করে চাঁদা দাবির ঘটনায় প্রেমিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- সুবর্ণচর উপজেলার জাহাজমারা ইউনিয়নের চরজব্বর গ্রামের মো. ইউনুছের ছেলে তানভীর আহমেদ শুভ (২২), একই এলাকার হাজি সাইফুল ইসলামের ছেলে জুলফিকার ইসলাম নাঈম (২০) ও সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লকিয়া গ্রামের আবদুল মালেকের ছেলে আরিফুল ইসলাম সৈকত (১৯)।

পুলিশ জানায়, ওই ছাত্রী একই কলেজে পড়ার সুবাদে শুভর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন প্রলোভনে পড়ে ওই ছাত্রী মোবাইলে তোলা নগ্ন ভিডিও তার প্রেমিক শুভকে পাঠান। পরে শুভ এ ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। না পেয়ে শুভ যোগাযোগ বন্ধ করে দিয়ে ভিডিওগুলো তার বন্ধু নাঈম ও সৈকতসহ অনেকের কাছে পাঠিয়ে দেন।

বিষয়টি জানতে পেরে ওই ছাত্রী রোববার বিকেলে পাবলিক কলেজ মাঠে গিয়ে আসামিদের পান। কথা-কাটাকাটি একপর্যায়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের আটক করে পুলিশে খবর দেওয়া হয়। এ সময় শুভর কাছ থেকে নগ্ন ভিডিওসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, ভিকটিমের বাবার করা অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামিদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার আদালতের মাধ্যমে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নোয়াখালী,কারাগার,দাবি,কলেজছাত্রী,চাঁদা,নগ্ন ভিডিও

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close