• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২২, ২১:২৪
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। অপর আহতরা হলেন- উপজেলার ছয়াইল গ্রামের বাসিন্দা স্বপন ও আশরাফুল ইসলাম।

বুধবার (৩০ নভেম্বর) উপজেলার হাটগোপালপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পদ্মাকর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিকাশ বিশ্বাসের সঙ্গে সাবেক চেয়ারম্যান নিজামুল গনি লিটুর মধ্যে বিরোধ চলছিল। এর জেরে লিটুর সমর্থক ইমাজুল, শিহাবুলসহ কয়েকজন বিকাশ বিশ্বাসের সমর্থক উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানকে মারধর করেন। এর জেরে হাফিজুরের লোকজন জড়ো হয়ে কিছুক্ষণের মধ্যে লিটুর সমর্থক স্বপন ও আশরাফুলকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

কৃষকলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান জানান, রাজনৈতিক বিরোধ নিয়ে ইমাজুলরা আমার ওপর হামলা করেছে। কয়েক বছর আগে বিএনপির সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানকে কে বা কারা হাটগোপালপুর বাজারে মারধর করে। সে দায়ও আমার ওপর চাপানো হয়।

আহত স্বপন বিশ্বাস জানান, এটা রাজনৈতিক কোনো বিরোধ না। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এ হামলা হয়েছে।

হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক আহসানুর রহমান জানান, এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরজাহান বেগম জানান, তাদের শরীরে মারধর ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঝিনাইদহ,কুপিয়ে জখম,দ্বন্দ্ব,আধিপত্য বিস্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close