• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, হাসপাতালে পরিবারের ৭ জন

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২২, ২১:৩৪
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর ‍উপজেলায় সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন নামে নবম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছেন। একই ঘটনায় বাবা-মাসহ একই পরিবারের সাত জন আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফ গাইবান্ধা সদরের চাপাদহ গ্রামের এনামুল হকের ছেলে। সে গাজীপুরের রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

আহতরা হলেন- নিহত মারুফের বাবা (চালক) এনামুল হক, মা, চাচা আনোয়ারুল ইসলাম, চাচী নার্গিস রুকসানা, চাচাতো বোন বিন্তী, ছোট বোন ইথিনা আক্তার মিম ও তিন মাসের শিশু মরিয়ম। এদের মধ্যে ইথিনা আক্তার মিমের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল জানান, গাইবান্ধা সদরের চাপাদহ গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য এনামুল হক তার ভাই আনোয়ারুল ইসলামের চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে তাদের বহন করা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে চালকসহ আটজন আহত হন।

তিনি আরো জানান, স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

টাঙ্গাইল,পরিবার,হাসপাতাল,নিহত,সড়ক দুর্ঘটনা,স্কুলছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close