• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচন

ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা বসানোর সিদ্ধান্ত হয়নি

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৩, ১৮:৫৬
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের দুই আসনে উপ-নির্বাচনে ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা বসানোর সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।

সোমবার (২ জানুয়ারি) বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা জানান তিনি।

দেলোয়ার হোসেন বলেন, সম্প্রতি গাইবান্ধার একটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ নিয়ে গুরুতর অভিযোগ উঠলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ করে ওই নির্বাচন বালিত করাও হয়েছে। আমরাও সেই হার্ড লাইনে আছি। কোনো অভিযোগ পেলে সরেজমিনে তদন্ত করে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জের দুটো আসনের উপ-নির্বাচনে সিসি ক্যামেরা বসানো হবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতোমধ্যে নির্বাচন কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দিয়েছেন। এখন পর্যন্ত ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা বসানোর বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবিরসহ কয়েকজন নির্বাচন অফিসের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে সম্প্রতি বিএনপির দুজন সংসদ সদস্য পদত্যাগ করায় আসন দুটো শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চাঁপাইনবাবগঞ্জ,উপ-নির্বাচন,সিদ্ধান্ত,সিসি ক্যামেরা,ভোটকেন্দ্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close