• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খালেদা জিয়া সবাইকে নিয়ে রাজনীতি করতে চেয়েছেন: দুলু

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২৩, ১৯:১১
কুমিল্লা প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সবাইকে নিয়ে রাজনীতি করতে চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু।

বুধবার (১১ জানুয়ারি) কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বরকত উল্লা বুলু বলেন, খালেদা জিয়ার প্রতি যে অবিচার করেছেন, আপনাদের তার কাছে মাফ চাইতে হবে। যাদের পিঠে সওয়ার হয়েছেন, তাদের পিঠ থেকে নামতে আপনাদের অত সহজ হবে না।

তিনি বলেন, একটি নিরপেক্ষ সরকার চাই। আমার ভোট আমি দেব। অন্য কাউকে দিতে দেব না। আপনারা বিএনপি নেতাকর্মীদের মেরেছেন। পাখির মতো গুলি করে মারছেন। এক মাসে ২৫ হাজার নেতাকর্মীকে জেলে পাঠিয়েছেন, এটা কখনও ভালো লক্ষণ হতে পারে না। আপনারা গণতন্ত্রকে হত্যা করেছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, একবার ভাবুন, খালেদা জিয়া যদি আপনাদের মতো এমন সহিংস আচরণ করতো, তাহলে আপনাদের কী হতো? কিন্তু তিনি সবাইকে নিয়ে রাজনীতি করতে চেয়েছেন।

জিয়াউর রহমানকে স্মরণ করে তিনি বলেন, দেশে আজকে যে ইকোনমিক জোনের কথা বলা হয়, সেই ধারণা বাংলাদেশে জিয়াউর রহমান দিয়েছেন। দেশের পণ্য রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করা যায়, এ ধারণাও জিয়াউর রহমান দিয়েছেন। তিনি মধ্যপ্রাচ্যে ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব হুসেইন ইব্রাহিম তাহা হঠাৎ ওআইসি সম্মেলনে গিয়ে এদেশের শ্রমজীবী মানুষের কথা বলেছেন। তার কারণেই মধ্যপ্রাচ্যে শ্রমবাজার উন্মুক্ত হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুমিল্লা,রাজনীতি,খালেদা জিয়া,বরকত উল্লা বুলু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close