• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

প্রেমিকের বাড়িতে পাঁচদিন ধরে অনশনে প্রেমিকা

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২৩, ১৪:৪৫
পাবনা প্রতিনিধি

পাবনার সুজানগর উপজেলায় প্রেমিকের বাড়িতে পাঁচদিন ধরে অনশন করছেন এক কিশোরী প্রেমিকা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) থেকে সোমবার (১৬ জানুয়ারি) পর্যন্ত প্রেমিকের বাড়িতে অনশন করছেন তিনি।

অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন ওরফে তুষার সুজানগর উপজেলার সাহাপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে। তিনি গত বছর এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হন।

জানা গেছে, ওই কিশোরী দশম শ্রেণির ছাত্রী। তার অভিযোগ প্রতিশ্রুতি দিয়েও প্রেমিক তাকে বিয়ে করেনি। প্রেমিক তাকে বিয়ে না করলে সে আত্মহত্যা করবে বলে ঘোষণা দিয়েছে।

কিশোরী অভিযোগ করে বলেন, আমাদের এলাকায় আসা-যাওয়া ছিলো তুষারের। সেখান থেকে পরিচয় পরে প্রেমের সম্পর্ক তৈরি হয়। চার বছর ধরে আমরা পাবনা শহর ও সুজানগরের বিভিন্ন এলাকায় ঘুরতে গেছি। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে।

তিনি বলেন, তুষারকে বিয়ের কথা বললে তিনি তার পরিবারকে জানায়। তার পরিবার রাজি না হওয়ায় আমাকে তিনি নিজেই তার বাড়িতে আসতে বলেন। এরপর আমি বৃহস্পতিবার তার বাড়িতে আসি। তখন তার মা-বাবা তাকে বাড়ি থেকে ভয়ভীতি দেখিয়ে অন্য কোথাও নিয়ে গেছেন। এখন প্রতিশ্রুতি মতো আমাদের বিয়ে না হলে আত্মহত্যা করবো।

এ বিষয়ে অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন তুষারের বাবা তফিজ উদ্দিন বলেন, আমি তাদের সম্পর্কে বিষয়ে কিছু জানি না। এখন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেবো।

ভায়না ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিন বলেন, বিষয়টি শুনেছি। কিন্তু কোনো পক্ষই আমার কাছে আসেননি। যেহেতু কেউই আমার কাছে অভিযোগ নিয়ে আসেননি, সেহেতু আমার এখানে কিছুই করার নেই।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, তিনি প্রেম সংক্রান্ত ঝামেলার বিষয়টি জানেন। মেয়েটি প্রাপ্ত বয়স্ক নয়। তবে মেয়েটি ছেলেটির বাড়িতে গিয়েছে কিনা আমার জানা নেই। কেউ অভিযোগ দিলে আইনিভাবে বিষয়টি দেখা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পাবনা,প্রেমিকা,অনশন,প্রেমিক,বাড়ি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close