• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীকে আরো একবার ক্ষমতায় আসতে হবে: মাহি

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২৩, ১০:১৯
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রীকে আরো একবার ক্ষমতায় আসতে হবে, তাহলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উন্নতি হবে বলে মন্তব্য করেছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় লিঙ্গের (হিজড়া) জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মাহিয়া মাহি বলেন, আমরা সবাই শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিবো। নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা দেশ প্রেমেরই অংশ। প্রধানমন্ত্রী অনেক মমতাময়ী। তার কাছে যা চাই তাই পাওয়া যায়।

তিনি বলেন, ভোলাহাট চাঁপাইনবাবগঞ্জে একটি উপজেলা। আমি চাই জেলা শহর যেমন উন্নত। এই উপজেলা হবে তেমন উন্নত। ভোলাহাটকে ভুলে গেলে চলবে না। তাই চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকা প্রতীকের প্রার্থী জিয়াউর রহমান জিয়াকে যদি আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করেন। তাহলে আমি তাকে গিয়ে বলতে পারবো আপনাদের ভোলাহাটের জন্য কি কি লাগবে। যদি তিনি আপনাদের কথা না শুনেন তাহলে আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আবেদন করতে পারবো। আমাদের ভোলাহাটে কি কি লাগবে।

অভিনেত্রী বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসানে যদি নৌকার প্রার্থীর জয় হয়। তাহলে আমি ভাববো আমি পাশ করেছি। নৌকা যদি কোনো কারণ পাশ নাও করে। তবুও আমি আপনাদের পাশে থাকব। সবাই নৌকার জন্য দোয়া করবো। আমাদের মমতাময়ী হাসু আপার জন্য দোয়া করবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চাঁপাইনবাবগঞ্জ,মাহিয়া মাহি,ঢালিউড,অভিনেত্রী,ক্ষমতা,প্রধানমন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close